Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Hijack

Hijacking: জেরক্স মেশিন বোঝাই ট্রাক উধাও মাঝ পথে! কারা নিয়ে পালাল, খোঁজ চালাচ্ছে পুলিশ

ঘটনার তদন্তে নেমেই পুলিশ জানতে পারে, রাতে ছ’টি জেরক্স মেশিন নিয়ে বাড়ি ফিরেছিলেন আরিফ। এর পরই তাঁকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ শুরু হয়।

—নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
সুন্দরবন  শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২২ ২২:৪৭
Share: Save:

জেরক্স মেশিন বোঝাই ট্রাক ছিনতাই-কাণ্ডের তদন্তে আরও কিছুটা এগোল সুন্দরবনের পুলিশ। ওই ঘটনায় হারুডপয়েন্ট উপকূল থানা এলাকার গোবিন্দপুর থেকে আরিফ নামে এক ব্যক্তিকে আগেই গ্রেফতার হওয়ার পাশাপাশি এখনও পর্যন্ত ২২টি জেরক্স মেশিন উদ্ধার হয়েছে। বৃহস্পতিবার আরিফকে আদালতে তোলা হলে পুলিশি হেফাজতের নির্দেশ দেন বিচারক।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ১২ জানুয়ারি একটি বহুজাতিক সংস্থার তৈরি ৫২টি জেরক্স মেশিন ট্রাকে করে কলকাতায় পাঠানো হচ্ছিল। কিন্তু ধূলাগড় পেরোনোর পর থেকেই ট্রাকটির আর কোনও খোঁজখবর পাওয়া যায়নি। ট্রাকটিকে ছিনতাই করা হয়েছে বলে অভিযোগ করে ওই বহুজাতিক সংস্থা।

ঘটনার তদন্তে নেমেই পুলিশ জানতে পারে, রাতে ছ’টি জেরক্স মেশিন নিয়ে বাড়ি ফিরেছিলেন আরিফ। এর পরই তাঁকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ শুরু হয়। জেরায় আরিফের দেওয়া তথ্য ধরেই গত মঙ্গলবার হারুডপয়েন্ট উপকূল থানা পুলিশ ও রামনগর থানার পুলিশ ভাদুড়া মোড়ে যৌথ অভিযান চালিয়ে আরও ১৬টি মেশিন উদ্ধার করে।

ধৃত আরিফকে বৃহস্পতিবার কাকদ্বীপ আদালতে তোলা হলে পুলিশ হেফাজতের নির্দেশ দেন বিচারক। তবে এই ঘটনার সঙ্গে জড়িত বাকি অভিযুক্তরা এখনও অধরা। কাকদ্বীপের এসডিপিও প্রসেনজিৎ বন্দ্যোপাধ্যায় বলেন, ‘‘বাকিদের খোঁজ চলছে। তদন্ত করছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hijack
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE