Advertisement
০৭ মে ২০২৪
Raveena Tandon

Indraneil  Sengupta-Raveena Tandon: ‘আরণ্যক’-এ অভিনয় করতে গিয়ে দেখলাম রবিনার মতো খ্যাতনামীর কোনও অহঙ্কার নেই: ইন্দ্রনীল

ইন্দ্রনীল জানান 'আরণ্যক'-এ রবিনার সঙ্গে অভিনয় করতে তাঁর কোনও অসুবিধা হয়নি।

রবিনা ট্যান্ডন এবং ইন্দ্রনীল সেনগুপ্ত।

রবিনা ট্যান্ডন এবং ইন্দ্রনীল সেনগুপ্ত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২২ ১৭:২৭
Share: Save:

প্রথম ওয়েব সিরিজ। নাম ‘আরণ‍্যক’। পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন রবিনা ট্যান্ডন। দীর্ঘদিন বড় পর্দা থেকে দূরে ছিলেন ৯০ দশকের এই অভিনেত্রী। ছবিতে তিনি প্রধান চরিত্রে রয়েছেন। কিন্তু তাঁর সঙ্গে অভিনয় করেছেন ইন্দ্রনীল সেনগুপ্ত।

মুম্বইয়ের সংবাদমাধ্যমকে ইন্দ্রনীল জানান 'আরণ্যক'-এ রবিনার সঙ্গে অভিনয় করতে তাঁর কোনও অসুবিধা হয়নি। তিনি বললেন, " রবিনা খুব ভাল মনের মানুষ। ও খ্যাতনামী কেউ বা অভিজ্ঞতায় এগিয়ে থাকা অভিনেত্রী, এমন ভাব ওর মধ্যে একবারের জন্য চোখে পড়েনি। বরং ওর সঙ্গে কাজ করা অনেক সহজ।" ইন্দ্রনীল জানান 'আরণ্যক' এর সাফল্যের পেছনে পরিচালক বিনয় বৈকুলের অবদানও গুরুত্বপূর্ণ। কোন অভিনেতাকে কোন দৃশ্যে ব্যবহার করবেন, সেই ভারসাম্য বিনয়ের পরিচালক সত্তাকে সমৃদ্ধ করেছে। তবে রবিনার সঙ্গে কাজ করে মুগ্ধ ইন্দ্রনীল।

১০ ডিসেম্বর থেকে ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে 'আরণ্যক' দেখা যাচ্ছে।
সিরিজে রবিনার সঙ্গে অভিনয় করছেন পরমব্রত চট্টোপাধ্যায়, আশুতোষ রানা, মেঘনা মালিক, জাকির হোসেন প্রমুখ। জঙ্গলের প্রেক্ষাপটে তৈরি হয়েছে রহস্য গল্প। প্রযোজনায় কপূর ফিল্মস ও রমেশ সিপ্পি এন্টারটেনমেন্ট ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Raveena Tandon Web Series ott Netflix
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE