Advertisement
২৬ এপ্রিল ২০২৪
madhuri dixit

Madhuri Dixit: বদলে গেল নাম, ফেব্রুয়ারির শেষেই ওটিটি পর্দায় মাধুরীর প্রথম ওয়েব সিরিজ

প্রথম সিরিজে এক সুপারস্টারের ভূমিকায় অভিনয় করছেন জনপ্রিয় নায়িকা। তাঁকে ঘিরেই আবর্তিত হবে কাহিনি।

এই প্রথম সিরিজে অভিনয় করছেন মাধুরী দীক্ষিত।

এই প্রথম সিরিজে অভিনয় করছেন মাধুরী দীক্ষিত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২২ ১৫:২৫
Share: Save:

গত বছরই ঘোষণা হয়েছিল, তিনি আসছেন। সেই অপেক্ষা ফুরোচ্ছে ফেব্রুয়ারির শেষ সপ্তাহে। ওটিটি পর্দায় হাজির হচ্ছেন ‘ধক ধক গার্ল’। এই প্রথম সিরিজে অভিনয় করছেন মাধুরী দীক্ষিত। নেটফ্লিক্সে আসছে তাঁর ওটিটি পর্দার প্রথম কাজ, তবে পরিবর্তিত নামে।

ওটিটি-তে মাধুরীর অভিষেক নিয়ে হইচই শুরু গত বছরই। নেটফ্লিক্স কর্তৃপক্ষ ঘোষণা করেছিলেন শিগগিরই তাঁদের পর্দায় আসবে কয়েক দশকের জনপ্রিয় অভিনেত্রীর প্রথম সিরিজ ‘ফাইন্ডিং অনামিকা’। তার একটি ঝলক প্রকাশের পর অবশেষে বৃহস্পতিবার দেখা মিলল সিরিজের পোস্টারের। প্রযোজক কর্ণ জোহর ঘোষণা করেন, ২৫ ফেব্রুয়ারি সিরিজটি মুক্তি পাবে ‘দ্য ফেম গেম’ নামে। বদলে গিয়েছে সিরিজের পোস্টারও।

টুইটারে নতুন পোস্টারটি ভাগ করে নিয়েছেন কর্ণ। সিরিজে সুপারস্টার অনামিকা আনন্দের ভূমিকায় থাকছেন মাধুরী। আচমকাই উধাও হয়ে যায় অনামিকা। পুলিশ ও নিকটজনেরা তাঁর হদিশ করতে গেলে বেরিয়ে আসে কিংবদন্তী অভিনেত্রীর জীবনের বহু অজানা তথ্য ও নানা যন্ত্রণার কাহিনী। বিজয় নাম্বিয়ার ও করিশ্মা কোহলী পরিচালিত সিরিজটিতে বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন মানব কল, সঞ্জয় কপূর, সুহাসিনী মূলে প্রমুখ।

১৯৮৪ থেকে সিনেমা জগতে দাপটে রাজত্ব করে বলিউড থেকে বিদায় নিয়েছিলেন মাধুরী দীক্ষিত। চিকিৎসক শ্রীরাম নেনের সঙ্গে বিদেশে সংসার পাতেন ‘তেজাব’, ‘সাজন’, ‘হাম আপকে হ্যায় কৌন’, ‘দিল তো পাগল হ্যায়’, ‘দেবদাস’-এর মতো অজস্র ব্লকবাস্টার ছবির নায়িকা। ২০০৭-এ ‘আজা নাচলে’ ছবির হাত ধরে বলিউডে প্রত্যাবর্তনের পর আর খুব বেশি ছবি করেননি প্রজন্মের পর প্রজন্ম মাতিয়ে রাখা খ্যাতনামী অভিনেত্রী। তবে হিন্দি ও মরাঠিতে করা সেই সব ছবির সাফল্য ও তাঁর জনপ্রিয়তা আজও অটুট। ইদানীং নাচের রিয়্যালিটি শো-র বিচারক হিসেবেও দেখা গিয়েছে বিখ্যাত অভিনেত্রীকে। এ বার পা রাখছেন ওটিটি-র দুনিয়াতেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

madhuri dixit Web Release Bollywood Netflix
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE