Advertisement
০৫ মে ২০২৪
Death

TMC Clash: বিজেপি-ফেরত তৃণমূল নেতার সঙ্গে আদির দ্বন্দ্ব, বোমা-গুলির লড়াইয়ের অভিযোগ

শম্ভুনগর পঞ্চায়েতের দখল নিয়ে বরুণ প্রামাণিক ওরফে চিত্ত এবং পরিতোষ হালদার-- এই দুই তৃণমূল নেতার মধ্যে বিবাদ।

পড়ে রয়েছে গুলির খোল।

পড়ে রয়েছে গুলির খোল। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
গোসাবা শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২২ ১৪:৪২
Share: Save:

তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষে উত্তেজনা ছড়াল দক্ষিণ ২৪ পরগনা জেলার গোসাবার শম্ভুনগর পঞ্চায়েতের বেলতলি বাজারে। সোমবার রাতে দুই দলের মধ্যে সংঘর্ষ শুরু হয়। তার জেরে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে মঙ্গলবার। সংঘর্ষে দু’পক্ষের কয়েক জন জখম হয়েছেন। এলাকায় পুলিশ পিকেট বসানো হয়েছে।

স্থানীয় সূত্রে খবর, শম্ভুনগর পঞ্চায়েতের দখল নিয়ে বরুণ প্রামাণিক ওরফে চিত্ত এবং পরিতোষ হালদার-- এই দুই তৃণমূল নেতার মধ্যে বিবাদ শুরু হয়। বরুণ শম্ভুনগর পঞ্চায়েতের বর্তমান প্রধান। তিনি অবশ্য বিধানসভা ভোটের আগে বিজেপি-তে যোগ দিয়েছিলেন। ফল ঘোষণার পর তৃণমূলে ফিরে আসেন। পরিতোষ এলাকার তৃণমূলের অঞ্চল সভাপতি। সম্প্রতি ব্লক নেতৃত্ব নতুন অঞ্চল সভাপতি নির্বাচনে উদ্যোগী হয়েছেন। এ নিয়ে সোমবার বিকেলে গোসাবা ব্লক নেতৃত্ব পাঠানখালিতে একটা বৈঠক ডাকেন। সেই বৈঠকে বরুণ উপস্থিত হলেও পরিতোষ এবং তাঁর অনুগামীরা উপস্থিত হননি।

অভিযোগ, বৈঠক থেকে ফেরার পথে বরুণ এবং তাঁর অনুগামীদের উপর হামলা চালান পরিতোষ গোষ্ঠীর লোকজন। গুলি এবং বোমা ছোড়া হয় বলে অভিযোগ। বরুণের অভিযোগ, ‘‘পরিকল্পিত ভাবে আমাদের উপর হামলা করা হয়েছে। দলের নির্দেশ মেনে বৈঠকে গিয়েছিলাম। সেখান থেকে ফেরার পথে এই হামলা হয়েছে।’’ এ নিয়ে পরিতোষের সঙ্গে যোগাযোগ করা যায়নি। গোসাবা ব্লক তৃণমূলের কার্যকরী সভাপতি সুবিদ আলি ঢালি বলেন, “দলের মধ্যে কোনও কোন্দল নেই। কেউ কেউ নিজের স্বার্থ চরিতার্থ করার জন্য এলাকায় অশান্তি ছড়ানোর চেষ্টা করছে। দল সমস্ত বিষয়ে নজর রাখছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death child Arambagh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE