Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Vaccine

করোনার টিকা নিতে হুড়োহুড়ি আমডাঙা হাসপাতালে, ভিড়ে অসুস্থ ২ মহিলা

কোভ্যাক্সিন টিকা দেওয়া হবে শনিবার। এই মর্মে নোটিশ দিয়েছিল আমডাঙা গ্রামীণ হাসপাতাল। শনিবার ভোর রাত থেকেই টিকার জন্য লাইন পড়ে হাসপাতাল চত্বরে।

টিকা নিতে ভিড় আমডাঙা হাসপাতালে।

টিকা নিতে ভিড় আমডাঙা হাসপাতালে। —নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ০৩ জুলাই ২০২১ ১৪:০৬
Share: Save:

করোনার টিকা নিতে তুমুল হুড়োহুড়ি। ভিড়ে অসুস্থ হয়ে পড়লেন ২ মহিলা। এই ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার আমডাঙা গ্রামীণ হাসপাতালে।

কোভ্যাক্সিন টিকা দেওয়া হবে শনিবার। এই মর্মে নোটিশ দিয়েছিল আমডাঙা গ্রামীণ হাসপাতাল। শনিবার ভোর রাত থেকেই টিকার জন্য লাইন পড়ে হাসপাতাল চত্বরে। আলো ফুটতেই দেখা যায়, ভিড় ভেঙে পড়েছে। লাইনে উপস্থিত সকলেই চান, টিকা নিতে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, প্রথম এবং দ্বিতীয় ডোজ মিলিয়ে শনিবার মোট ৩০০টি টিকা দেওয়ার কথা ঘোষণা করা হয়েছিল। হাসপাতালের কর্মীরা টিকা দেওয়ার প্রস্তুতি শুরু করতেই শুরু হয়ে যায় ঠেলাঠেলি। তার জেরে পড়ে যান দুই মহিলা।

হাসপাতালের কর্মীরাই ওই দুই মহিলার চিকিৎসা করেন। তবে টিকা নিতে শনিবার যাঁরা লাইনে দাঁড়িয়েছিলেন তাঁদের অনেকেরই অভিযোগ, ভিড় নিয়ন্ত্রণের জন্য হাসপাতালের তরফে কোনও ব্যবস্থা করা হয়নি। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, লাইনে বিশৃঙ্খলা তৈরি হওয়ার পর বিষয়টি আমডাঙা থানাকে জানানো হয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Corona Vaccine
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE