Advertisement
০৩ মে ২০২৪
attack

Shop Attacked: তোলা না পেয়ে হামলা দোকানে, আক্রান্ত ক্রেতারাও

দুর্গাপুজোর যখন এক মাস মতো বাকি, সেই সময়ে এমন ঘটনায় চরম আতঙ্কিত ব্যবসায়ীরা। তাঁরা টিটাগড় থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

নিজস্ব সংবাদদাতা
ব্যারাকপুর শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২২ ০৮:৪৫
Share: Save:

তোলার টাকা না পেয়ে এক ব্যবসায়ীর দোকানে ভাঙচুর চালানোর অভিযোগ উঠল একদল দুষ্কৃতীর বিরুদ্ধে। হামলার হাত থেকে রেহাই পাননি কয়েক জন ক্রেতা এবং অন্য দোকানদারেরাও। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে টিটাগড় বাজার এলাকায়। দুর্গাপুজোর যখন এক মাস মতো বাকি, সেই সময়ে এমন ঘটনায় চরম আতঙ্কিত ব্যবসায়ীরা। তাঁরা টিটাগড় থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। ঘটনাস্থলে বসানো হয়েছে পুলিশ পিকেট। ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের এক আধিকারিক বলেন, ‘‘ব্যবসায়ীদের অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই এক জনকে আটক করা হয়েছে। বাকিদের খোঁজ চলছে। তোলাবাজির অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে।’’

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, রবিবার রাত সাড়ে ৯টা নাগাদ টিটাগড় বাজারে হামলা চালায় তিন দুষ্কৃতী। কোনও ব্যবসায়ীর কাছে সপ্তাহে তিন হাজার, কারও কাছে পাঁচ হাজার টাকা দাবি করে তারা। দোকানদারেরা জানান, এক পোশাক ব্যবসায়ী বাধা দেওয়ার চেষ্টা করলে তাঁর দোকানে চড়াও হয় দুষ্কৃতীরা। সেই সময়ে দোকানে কয়েক জন ক্রেতা ছিলেন। দুষ্কৃতীরা তাঁদের রড নিয়ে তাড়া করলে কয়েক জন ক্রেতা আহত হন। ওই ব্যবসায়ীকেও রড দিয়ে মারার চেষ্টা করা হয় বলে অভিযোগ। সোমবার পুলিশের কাছে ব্যবসায়ীরা অভিযোগে জানান, মত্ত অবস্থায় তিন দুষ্কৃতী তাঁদের থেকে টাকা চাইতে শুরু করে। হুমকি দেয় ক্রেতাদের। একটি দোকানের শোকেস ভাঙে তারা। টাকা না দিলে প্রাণে মারারও হুমকি দেওয়া হয়।

বাজার কমিটির তরফে এ দিন জানানো হয়, পুজোর আগে সবে ব্যবসায় লক্ষ্মীলাভ হতে শুরু করেছে। এরই মধ্যে এমন ঘটনায় দোকানদারেরা আতঙ্কিত। ঘটনার পরে টিটাগড় পুরসভার প্রাক্তন চেয়ারম্যান প্রশান্ত চৌধুরী ব্যবসায়ীদের সঙ্গে কথা বলেন। পরে তিনি বলেন, ‘‘এ ভাবে তোলাবাজির ঘটনা মেনে নেওয়া হবে না। ব্যবসায়ীদের পাশে রয়েছি। পুলিশ-প্রশাসনের উপরে আস্থা রয়েছে। দ্রুত অভিযুক্তদের গ্রেফতারির দাবি জানাচ্ছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

attack
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE