Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Attempt To Murder

স্ত্রী রয়েছেন প্রেমিকের সঙ্গে, খবর পেয়ে বাড়িতে ‘হানা’ স্বামীর, হরিদেবপুরে রক্তারক্তি কাণ্ড

রবিবার হরিদেবপুর এলাকার একটি বাড়িতে এসেছিলেন রেক্সোনা এবং তাঁর প্রেমিক। এই খবর পৌঁছোয় রেক্সোনার স্বামীর কানে। তিনি ওই বাড়িতে চলে যান। কিছু ক্ষণের মধ্যেই ঝামেলা মারাত্মক আকার নেয়।

Woman and his lover allegedly attempted to kill Husband in Haridevpur

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হরিদেবপুর শেষ আপডেট: ১৮ জুন ২০২৩ ১৩:৫২
Share: Save:

স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্ক জেনে ফেলেছিলেন স্বামী। তাই নিয়ে অশান্তি শুরু হয়েছিল পরিবারে। শেষমেশ সেই ‘প্রেমিক’কে নিয়েই স্বামীকে খুনের ছক কষলেন মহিলা। দক্ষিণ ২৪ পরগনার পারুলিয়া কোস্টাল থানার হরিদেবপুর এলাকায়। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন ওই ব্যক্তি।

স্থানীয় সূত্রে খবর, মন্দির বাজার থানা এলাকার নিশাপুরের বাসিন্দা আনসার সর্দারের স্ত্রী রেক্সোনা বিবি গত এক বছর ধরে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়ান। স্বামীর বাড়ি ছেড়ে দিয়ে তিনি হটুগঞ্জের এক যুবকের সঙ্গে বসবাস শুরু করেন। স্ত্রীর সম্পর্কের কথা সম্প্রতি জানতে পারেন আনসার। রবিবার পারুলিয়া কোস্টাল থানার হরিদেবপুর এলাকার একটি বাড়িতে এসে ছিলেন রেক্সোনা ও তাঁর প্রেমিক। কোনও ভাবে এই খবর পৌঁছোয় রেক্সোনার স্বামীর কানে। তিনি ওই বাড়িতে চলে যান। প্রথমে কথা কাটাকাটি শুরু হয় স্বামী-স্ত্রীর। কিছু ক্ষণের মধ্যেই ঝামেলা মারাত্মক আকার নেয়। অভিযোগ, রেক্সোনা ও তাঁর প্রেমিক ধারালো অস্ত্র দিয়ে আনসারকে এলোপাথাড়ি কোপ মারেন। রক্তাক্ত অবস্থায় ওই বাড়িতে পড়ে থাকেন তিনি। তাঁর চিৎকার চেঁচামেচিতে স্থানীয় বাসিন্দারা হাজির হন সেখানে। তাঁরা আনসারকে উদ্ধার করে হাসপাতালে উদ্ধার করে ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে নিয়ে যান। বর্তমানে গুরুতর আহত অবস্থায় ডায়মন্ড হারবার সরকারি মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন রয়েছেন আনসার।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। তারা আহত আনসারকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে। যদিও এখনও অভিযুক্তদের আটক বা গ্রেফতারির কোনও খবর মেলেনি। অন্য দিকে, রবিবারের এই ঘটনায় চাঞ্চল্য হরিদেবপুর এলাকায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Attempt To Murder Haridevpur Extra Marital Affair
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE