Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Murder

Suicide: স্বামীর সঙ্গে ফোনে অশান্তি, ২ শিশুপুত্রকে বিষ খাইয়ে খুন করে আত্মঘাতী হলেন মা

প্রতিবেশীদের অনুমান, ফোনে স্বামীর সঙ্গে ঝগড়া হয়েছিল রিজিয়ার। তার জেরেই তিনি রাগে মোবাইল ভেঙে দেন বলে অনুমান করা হচ্ছে। রিজিয়ার আত্মীয়দের দাবি, শুক্রবার থেকে তাঁর ফোন সুইচড অফ ছিল।

দুই শিশুপুত্রকে বিষ খাইয়ে খুন করে আত্মঘাতী মা।

দুই শিশুপুত্রকে বিষ খাইয়ে খুন করে আত্মঘাতী মা। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বারুইপুর শেষ আপডেট: ০৫ মার্চ ২০২২ ২০:১২
Share: Save:

দুই শিশুপুত্রকে বিষ খাইয়ে খুন করে আত্মঘাতী হলেন মা। বন্ধ ঘরের দরজা ভেঙে উদ্ধার হল তাঁদের মৃতদেহ। শনিবার ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার কুলতলি থানার গোপালগঞ্জ পঞ্চায়েতের চার নম্বর গরানকাঠি নিমতলা এলাকায়। মৃতদের নাম রিজিয়া সর্দার (২৪), রায়হান সর্দার (৪) এবং আরিয়ান সর্দার (২)। পুলিশ দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। ঠিক কী কারণে গৃহবধূ আত্মঘাতী হল তা নিয়ে রহস্য দেখা দিয়েছে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, পারিবারিক কোনও অশান্তির কারণেই এই ঘটনা ঘটেছে।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, কুলতলির দেউলবাড়ি দেবীপুরের বাসিন্দা রিজিয়ার সঙ্গে বছর বারো আগে গোপালগঞ্জের আমিরুল সর্দারের বিয়ে হয়েছিল। আমিরুল কয়েক সপ্তাহ আগে হাওড়ায় যান। রিজিয়ার শ্বশুর সাহেব আলি সর্দার কর্মসূত্রে এখন আন্দামানে থাকেন। শনিবার সকালে রিজিয়ার শাশুড়ি তাঁকে ডাকতে এসে দেখতে পান, দরজা ভিতর থেকে বন্ধ। এর পর তিনি প্রতিবেশীদের ডাকেন। তাঁরা এসে ঘরের দরজা ভেঙে দেখতে পান মেঝেয় পড়ে রিজিয়ার মৃতদেহ। খাটে শোওয়ানো অবস্থায় রয়েছে দুই শিশুর দেহ। রিজিয়ার দেহের পাশে দু’টি মোবাইল ভাঙা অবস্থায় পড়ে থাকতেও দেখেন স্থানীয় বাসিন্দারা।

প্রতিবেশীদের অনুমান, ফোনে স্বামীর সঙ্গে ঝগড়া হয়েছিল রিজিয়ার। তার জেরেই তিনি রাগে মোবাইল ভেঙে দেন বলে অনুমান করা হচ্ছে। রিজিয়ার আত্মীয়দের দাবি, শুক্রবার থেকে তাঁর ফোন সুইচড অফ ছিল। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। প্রাথমিক ভাবে অনুমান করা হচ্ছে, দুই শিশুপুত্রকে বিষ মেশানো খাবার খাইয়ে খুন করেন রিজিয়া। এর পর তিনি নিজেও বিষ খেয়ে আত্মহত্যা করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Suicide Baruipur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE