Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Gaighata

Woman detained: চুরির অভিযোগে দুই শিশুকে শিকলে বেঁধে ফেলে রাখা হল রোদে! গাইঘাটায় আটক মহিলা

লোহার রড চুরির অভিযোগে বাচ্চা দু’টিকে লোহার চেন দিয়ে বেঁধে রোদে ফেলে রাখার অভিযোগ এক মহিলার বিরুদ্ধে। ঘটনাটি উত্তর ২৪ পরগনার গাইঘাটার।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
গাইঘাটা শেষ আপডেট: ০২ জুলাই ২০২২ ১৫:১১
Share: Save:

লোহার রড চুরির অভিযোগে দু’টি বাচ্চাকে লোহার চেন দিয়ে বেঁধে রোদে ফেলে রাখার অভিযোগ উঠল এক মহিলার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার গাইঘাটায়। পুলিশ মহিলাকে আটক করেছে। উদ্ধার করা হয়েছে বাচ্চাদেরও।

স্থানীয় সূত্রে খবর, এ দিন চাঁদপাড়া ঢাকুরিয়া এলাকায় লোহার রড চোর সন্দেহে বাচ্চা দু’টিকে শিকল দিয়ে বেঁধে রোদে ফেলে রাখেন এলাকারই বাসিন্দা এক মহিলা। খবর পেয়ে পুলিশ ও স্থানীয়রা বাচ্চাদের উদ্ধার করেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে ওই মহিলাকে ইতিমধ্যে আটক করা হয়েছে। বাচ্চা দু’টিকে উদ্ধার করা হয়েছে।

স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, বেশ কিছু দিন ধরেই ওই মহিলা বিভিন্ন জিনিস চুরির অভিযোগ করছিলেন। শনিবার সকালে বাচ্চা দু’টিকে ধরে চোর বলে দাবি করেন। তারা লোহার রড চুরি করেছে বলে দাবি করেন ওই মহিলা। দু’জনকে একটি লোহার শিকল দিয়ে আষ্টেপৃষ্টে বেঁধে রোদের মধ্যে ফেলে রাখেন তিনি। বাচ্চা দু’টি কাঁদতে শুরু করলে প্রতিবেশীরা এসে তাদের ছেড়ে দেওয়ার আবেদন করেন ওই মহিলার কাছে। অভিযোগ, তাতে কর্ণপাত করেননি মহিলা। তার পরই পুলিশের সাহায্যে বাচ্চা দু’টিকে উদ্ধার করা হয়। পুলিশ মহিলাকে আটক করেছে। তবে চুরির ঘটনা নিয়ে ওই মহিলা পুলিশে কোনও অভিযোগ করেননি বলেও জানা গিয়েছে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Gaighata woman Child Abuse
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE