Advertisement
০১ মার্চ ২০২৪
Woman Shot in Canning

বিবাহ-বহির্ভূত সম্পর্কের জেরে ক্যানিংয়ের মহিলাকে লক্ষ্য করে গুলি! অভিযুক্ত ‘তৃণমূল’ কর্মী

স্থানীয় বাসিন্দাদের একাংশের দাবি, ভোলা এলাকার তৃণমূল কর্মী। যদিও পুলিশের তরফে এখনও এই বিষয়ে কিছু জানানো হয়নি।

Woman injured at South 24 Pargana’s canning over extra marital affair

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২৩ ০৯:৩৪
Share: Save:

বৃহস্পতিবার গভীর রাতে গুলি চলল দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ে। বিবাহ-বহির্ভূত সম্পর্কের জেরে এক মহিলাকে গুলি চালানোর অভিযোগ উঠেছে স্থানীয় এক যুবকের বিরুদ্ধে। ক্যানিংয়ের মিথাখালি এলাকার ঘটনা। অভিযুক্তের নাম ভোলা প্রসাদ। স্থানীয় বাসিন্দাদের একাংশের দাবি, ভোলা এলাকার তৃণমূল কর্মী। যদিও স্থানীয় তৃণমূল নেতৃত্ব বিষয়টি অস্বীকার করেছেন। অভিযুক্তকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে ক্যানিং থানার পুলিশ। গুলিবিদ্ধ মহিলা গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয় সূত্রে খবর, দীর্ঘ দিন ধরে ওই মহিলার সঙ্গে সম্পর্ক ছিল ভোলার। বৃহস্পতিবার গভীর রাতে সেই সম্পর্কের জেরেই তাঁদের মধ্যে বচসা হয়। তার পরেই ভোলা বন্দুক বার করে ওই মহিলাকে লক্ষ্য করে গুলি চালান বলে অভিযোগ। গুলির আওয়াজ শুনে স্থানীয় কয়েক জন বাসিন্দা ঘটনাস্থলে পৌঁছন। রক্তাক্ত অবস্থায় ওই মহিলাকে প্রথমে ক্যানিং মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়। কিন্তু তাঁর অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসার জন্য কলকাতায় পাঠানো হয়েছে। হাসপাতাল সূত্রে খবর, ওই মহিলার পেটে গুলি লেগেছে। ঘটনার তদন্ত শুরু করেছে ক্যানিং থানার পুলিশ।

এই প্রসঙ্গে ক্যানিং ১ পঞ্চায়েত সমিতির তৃণমূল সভাপতি উত্তম দাস বলেন, ‘‘এ রকম ঘটনা ঘটেছে বলে পুলিশ জানিয়েছে। শুনেছি মেয়েটা ভোলার কাছে টাকাপয়সা চাইত। ও এলাকার ছেলে। কিন্তু তৃণমূলের সঙ্গে যুক্ত ছিল না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE