Advertisement
২০ এপ্রিল ২০২৪
Rain

News of the day: দক্ষিণবঙ্গে ভারী বৃষ্টি, এ বার কি তৃণমূলে গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী? আজ নজরে কী কী

আজ আইপিএল-এ রাজস্থানের বিরুদ্ধে নামছে বেঙ্গালুরু। সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ ওই খেলাটি শুরু হওয়ার কথা।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২১ ০৯:০৬
Share: Save:

বঙ্গোপসাগরে নিম্নচাপের জেরে কলকাতা-সহ একাধিক জেলায় মঙ্গলবার সকাল থেকেই শুরু হয়েছে বৃষ্টি। রাত বাড়তেই বৃষ্টির তেজ বাড়ে। আজ, বুধবার ওই বৃষ্টির মাত্রা আরও বাড়তে পারে বলে জানাচ্ছে আলিপুর আবহাওয়া দফতর। দুই মেদিনীপুর ও দক্ষিণ ২৪ পরগণায় প্রবল বৃষ্টি হতে পারে। সঙ্গে ৪০ থেকে ৫০ কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়াও বইতে পারে বলে জানানো হয়েছে। যার সর্বোচ্চ গতিবেগ হতে পারে ৬০ কিলোমিটার। তবে দক্ষিণবঙ্গের অন্য জেলাগুলিতেও মাঝারি থেকে ভারী বৃষ্টির সম্ভবনা রয়েছে। এমতাবস্থায় উপকূলবর্তী জেলাগুলিতে ইতিমধ্যে লাল সতর্কতা জারি করেছে প্রশাসন। এ ছাড়া দক্ষিণবঙ্গের আরও বেশ কিছু জেলায় সতর্কতা জারি করা হয়েছে। ফলে আজ সারাদিন আবহাওয়া সংক্রান্ত সমস্ত খবরের দিকে নজর থাকবে।

আজ তৃণমূলে যোগ দিতে পারেন গোয়ার বর্ষীয়ান কংগ্রেস নেতা তথা প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজিনহো ফালেইরো। এমনই সম্ভাবনা রয়েছে। কংগ্রেস ত্যাগ করার পর তিনি তৃণমূলে যোগ দেবেন, এমন জল্পনা তৈরি হয়েছে বেশ কয়েক দিন ধরে। আজ হয়তো তার অবসান হলেও হতে পারে। অন্য দিকে, আজ তৃণমূলের একটি সাংবাদিক বৈঠক রয়েছে। বিকেল ৪টে নাগাদ কলকাতার ক্ষুদিরাম অনুশীলন কেন্দ্রে সাংবাদিক বৈঠক করার কথা রাজ্যের মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় এবং সাংসদ সৌগত রায়ের। ফলে ওই দিকেও আজ নজর থাকবে।

এ ছাড়া আজ নজরে থাকবে ভবানীপুরের উপনির্বাচন, পঞ্জাব কংগ্রেসের ঘরোয়া বিবাদ ও আইপিএল ম্যাচের দিকে। পঞ্জাবে প্রদেশ কংগ্রেস সভাপতি থেকে সিধুর ইস্তফার পর নতুন করে দলীয় কোন্দল শুরু হয়েছে। এ দিকে এমন গুঞ্জনও তৈরি হয়েছে যে প্রাক্তন মুখ্যমন্ত্রী অমরেন্দ্র সিংহ বিজেপি-তে যোগ দিতে পারেন। আজ আইপিএল-এ রাজস্থানের বিরুদ্ধে নামছে বেঙ্গালুরু। সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ ওই খেলাটি শুরু হওয়ার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rain Monsoon Goa
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE