Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Kankinara

Blast in Kakinada: কাকিনাড়ায় বিস্ফোরণ, বন্ধ ফ্ল্যাটে দুর্ঘটনায় কারণ কি সিলিন্ডার? তদন্তে নামল পুলিশ

ভাটপাড়ার ৮ নম্বর ওয়ার্ডের এই ঘটনার পর ঘটনাস্থলে পৌঁছয় দমকলের একটি ইঞ্জিন। পুলিশ বিস্ফোরণের কারন খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে।

ঘটনাস্থলে দমকলকর্মীরা।

ঘটনাস্থলে দমকলকর্মীরা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কাঁকিনাড়া শেষ আপডেট: ০৯ জুলাই ২০২২ ০১:১১
Share: Save:

শুক্রবার দুপুরে আচমকাই বিস্ফোরণের প্রচণ্ড শব্দে কেঁপে উঠলো ভাটপাড়ার কাঁকিনাড়া নয়াবাজার চত্বর। বাজারের ওই এলাকাটি ভাটপাড়া পুরসভার ব্যাস্ত এলাকাগুলোর একটি। সেখানে দিন দুপুরে বিস্ফোরণের শব্দ পেয়ে বিস্ময়ের পাশাপাশি আতঙ্কও ছড়ায়। পরে জানা যায় একটি বন্ধ ফ্ল্যাটের ভিতরে হয়েছে বিস্ফোরণ। তার অভিঘাত মারাত্মক না হলেও দুজন জখম হয়েছেন এই ঘটনায়। তাঁদের চিকিৎসার জন্য হাসপাতালেও নিয়ে যেতে হয়েছে।

ফাঁকা ফ্ল্যাটে বিস্ফোরণ হল কী ভাবে? জবাবে ফ্ল্যাটের মালিক জানিয়েছেন, ফ্ল্যাটের ভিতর সিলিন্ডার ছিল। রাখা ছিল ডিজেলের মত জ্বালানিও। তার থেকেই কোনও ভাবে বিস্ফোরণ হয়ে থাকবে। তবে পুলিশের তরফে বিস্ফোরণের কারণ সম্পর্কে কিছু জানানো হয়নি।

শুক্রবার ভাটপাড়ার ৮ নম্বর ওয়ার্ডের এই ঘটনার পর ঘটনাস্থলে পৌঁছয় দমকলের একটি ইঞ্জিন। পুলিশ বিস্ফোরণের কারন খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kankinara Blast
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE