Advertisement
২৯ মে ২০২৪
Kolkata Airport

কলকাতা বিমানবন্দরে গুলি! আত্মহত্যার চেষ্টা সিআইএসএফ জওয়ানের, ভর্তি আছেন হাসপাতালে

আশঙ্কাজনক অবস্থায় আহত জওয়ানকে চিনার পার্ক এলাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। জানা গিয়েছে, গুলি তাঁর গলায় লেগেছে।

A CISF jawan allegedly attempted suicide and shot himself in Kolkata Airport

কলকাতা বিমানবন্দর। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৪ ০৯:৪৪
Share: Save:

কর্তব্যরত অবস্থায় নিজের সার্ভিস রিভালবার থেকে গুলি চালিয়ে আত্মহত্যার চেষ্টা করলেন এক সিআইএসএফ জওয়ান। বৃহস্পতিবার ভোরে ঘটনাটি ঘটে কলকাতা বিমানবন্দরের পাঁচ নম্বর গেটের কাছে। আশঙ্কাজনক অবস্থায় ওই জওয়ানকে চিনার পার্ক এলাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। জানা গিয়েছে, গুলি তাঁর গলায় লেগেছে।

ভোর ৫টা ১৫ নাগাদ বিমানবন্দরের পাঁচ নম্বর গেটের কাছে হঠাৎই গুলির শব্দ শোনা যায়। দৌড়ে যান স্থানীয়েরা। বিমানবন্দরের নিরাপত্তায় নিযুক্ত অন্য সিআইএসএফ জওয়ানেরাও ঘটনাস্থলে যান। গিয়ে দেখা যায়, রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন ওই জওয়ান। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। উদ্ধার করা হয় তাঁর পাশে থাকা ইনস্যাস রাইফেলটিকেও। তবে কেন ওই জওয়ান আত্মহত্যার চেষ্টা করলেন, তা এখনও স্পষ্ট নয়।

আত্মহত্যার কারণ জানতে ইতিমধ্যেই তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। বিধাননগর পুলিশ কমিশনারেট এবং সিআইএসএফ আধিকারিকেরা পৃথক ভাবে বিষয়টি খতিয়ে দেখছেন। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, আহত জওয়ানের বাড়ি তেলঙ্গানায়। ইতিমধ্যেই তাঁর পরিবারকে খবর দেওয়া হয়েছে। নিয়ম অনুযায়ী, কর্তব্যরত অবস্থায় সিআইএসএফ জওয়ানেরা মোবাইল ফোন ব্যবহার করতে পারেন না। তবে জওয়ানের মোবাইল ফোনটি পাওয়া গেলে অনেক রহস্যের জট খুলতে পারে বলে মনে করছেন তদন্তকারীরা। কর্মক্ষেত্রে কিংবা ব্যক্তিগত জীবনে তিনি হতাশ ছিলেন কি না, কিংবা অবসাদে ভুগছিলেন কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE