Advertisement
১৮ মে ২০২৪
Accident

Bus Accident: করুণাময়ী থেকে আসানসোল যাওয়ার পথে দুর্ঘটনার কবলে বাস, জখম সাত

দ্রুতগতিতে যাওয়া বাসটি আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মারে। তাতেই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনাগ্রস্ত বাসটিকে উদ্ধার করার মুহূর্তে।

দুর্ঘটনাগ্রস্ত বাসটিকে উদ্ধার করার মুহূর্তে।

নিজস্ব সংবাদদাতা
মেমারি শেষ আপডেট: ০২ মে ২০২২ ১৬:৪৩
Share: Save:

সল্টলেকের করুণাময়ী থেকে আসানসোল যাওয়ার পথে দুর্ঘটনাগ্রস্ত হল একটি সরকারি বাস। ওই ঘটনায় বাসটির সাতজন যাত্রী জখম হয়েছেন। এর মধ্যে দু’জনের আঘাত গুরুতর। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, দ্রুতগতিতে যাওয়া বাসটি আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মারে। তাতেই দুর্ঘটনা ঘটে।
সোমবারের এই ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের মেমারির কানাইডাঙার কাছে ২ নম্বর জাতীয় সড়কে। গন্তব্য থেকে ঘণ্টাখানেকের দূরত্বে। বাসটির এক যাত্রী সৌরভ বসু জানিয়েছেন, বাসটি ভোরের দিকে রওনা হওয়ায় অধিকাংশ যাত্রীই ঘুমিয়ে ছিলেন। আচমকা দুর্ঘটনায় তাই নিজেদের সামলাতে পারেননি। ফলে অনেকেই আহত হন।

যাত্রীদের সঙ্গেই কথা বলে পুলিশ জেনেছে, বাসটি অত্যন্ত দ্রুতগতিতে যাচ্ছিল। একটি খালের উপরের সেতুতে উঠে হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা লাগে বাসটির। তাতেই ছিটকে কানাইডাঙার সেচখালের সেতু থেকে বাসটি ঝুলে পড়ে। জখম হন যাত্রীরা। স্থানীয়রাই প্রথমে উদ্ধারের কাজে হাত লাগান। পরে ঘটনাস্থলে এসে পৌঁছয় মেমারি থানার পুলিশ।

এসডিপিও (দক্ষিণ) সুপ্রভাত চক্রবর্তী জানান, খুব দ্রততার সঙ্গে দুর্ঘটনার পর যাত্রীদের উদ্ধার করা হয়েছে। মেমারি থানার ওসি এবং পালসিট পুলিশ ক্যাম্পের পুলিশকর্মীরা তাড়াতাড়ি দুর্ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতা করেন। যাত্রীদের উদ্ধার করে অনাময় সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। একজন মহিলার আঘাত গুরুতর। বাকি যাত্রীদের অন্য বাসে চাপিয়ে গন্তব্যে পৌঁছনোর ব্যবস্থা করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Bus
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE