Advertisement
৩০ এপ্রিল ২০২৪
AAP

কেজরীওয়াল গ্রেফতারে আপের বিক্ষোভ রাজ্যে

আবগারি দুর্নীতির অভিযোগে কেজরীওয়ালকে গ্রেফতার করার পরে তদন্তকারী সংস্থার আইনজীবীরা ওই দুর্নীতিতেই অভিযুক্ত রেড্ডির বয়ানকে অন্যতম হাতিয়ার করেছেন।

aap

অরবিন্দ কেজরীওয়ালকে ‘অন্যায়’ ভাবে গ্রেফতারের প্রতিবাদে আপের বিক্ষোভ। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৪ ০৮:৩৯
Share: Save:

আদর্শ আচরণবিধি থাকাকালীন ‘অনৈতিক’ ভাবে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়ালকে ইডি-র গ্রেফতারের প্রতিবাদে পশ্চিমবঙ্গ জুড়ে বিক্ষোভ কর্মসূচি করল আম আদমি পার্টির (আপ) রাজ্য শাখা। উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা, হাওড়া, হুগলি, নদিয়া, বীরভূম, উত্তর ও দক্ষিণ দিনাজপুর, মালদহ-সহ রাজ্যের বিভিন্ন জেলায় সকাল থেকে বিক্ষোভ কর্মসূচি ছিল। আপের প্রধান মুখপাত্র অর্ণব মৈত্রের বক্তব্য, “দলের প্রধান অরবিন্দ কেজরীওয়ালকে অগণতান্ত্রিক পদ্ধতিতে গ্রেফতার করা হয়েছে। বিজেপির ষড়যন্ত্র এখন সকলের সামনে এসে গিয়েছে। আমরা দেখেছি কী ভাবে নির্বাচনী বন্ডের মাধ্যমে এই তথাকথিত আবগারি দুর্নীতির টাকা বিজেপিতে গিয়ে পৌঁছেছে এবং তা দিয়েছে দুর্নীতিতে অভিযুক্ত শরৎ চন্দ্র রেড্ডি। এর পরেও যে ভাবে রেড্ডির সাক্ষ্যের ভিত্তিতে ইডি অরবিন্দ কেজরীওয়ালকে গ্রেফতার করেছে, তার বিরোধিতা করেই প্রতিবাদ হয়েছে।’’ আবগারি দুর্নীতির অভিযোগে কেজরীওয়ালকে গ্রেফতার করার পরে তদন্তকারী সংস্থার আইনজীবীরা ওই দুর্নীতিতেই অভিযুক্ত রেড্ডির বয়ানকে অন্যতম হাতিয়ার করেছেন। সেই প্রসঙ্গ তুলেই ফের বিজেপি ও কেন্দ্রকে বিঁধেছে আপ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

AAP Protest Arvind Kejriwal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE