Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Abhishek Banerjee

Abhishek Banerjee: মোদীর বিরুদ্ধে লড়তে লক্ষ ভোটে জেতান মমতাকে, ভবানীপুরের প্রচারে বললেন অভিষেক

অভিষেক বলেন, “মমতাকে এক লক্ষ ভোটে জেতাতে হবে নইলে ভারতকে বাঁচানো যাবে না। আপনাদের ভোটে জিতে বিজেপি-র বিরুদ্ধে লড়াই করবেন তিনি।”

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২১ ২১:৩৭
Share: Save:

ভারতকে বাঁচাতে হলে মমতা বন্দ্যোপাধ্যায়কে জিততে হবে। শুধু জিতলেই হবে না সেই ব্যবধান যাতে এক লক্ষ হয় তা-ও নিশ্চিত করতে হবে। রবিবার ভবানীপুরের ভোট প্রচারে এমনই মন্তব্য করলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, “মমতাকে এক লক্ষ ভোটে জেতাতে হবে নইলে ভারতকে বাঁচানো যাবে না। আপনাদের ভোটে জিতে বিজেপি-র বিরুদ্ধে লড়াই করবেন তিনি।”

বিধানসভা নির্বাচনে ভবানীপুর আসনে ২৮ হাজারের কিছু বেশি ভোটে জিতেছিলেন রাজ্যের মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়। তাঁর ইস্তফার পর ওই আসনেই প্রার্থী হয়েছেন মমতা। ফলে শুধু তাঁর জয় নিশ্চিত করা নয়, বিপুল সংখ্যক ভোটে তিনি তাতে জয় পান সেই লক্ষ্যেই এগোচ্ছে তৃণমূল। আর তার জন্যই জয়ের ব্যবধান অন্তত এক লক্ষ করার কথা রবিবার বলেছেন অভিষেক। একই সঙ্গে তিনি বিজেপি-র বিরুদ্ধে সর্বভারতীয় স্তরে লড়াইয়ের ডাকও দিয়েছেন। এ নিয়ে অভিষেক বলেন, "নরেন্দ্র মোদী কথা দিয়ে কথা রাখেন না, মমতা রাখেন। আমি আপনাদের বলেছিলাম হয় ভারতবর্ষ, হয় ভবানীপুর। তাই আপনারা বিপুল ভোটে মমতাকে জেতান। তবে তিনিই বিজেপি-র বিরুদ্ধে গোটা দেশে লড়াই করবেন।"

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Abhishek Banerjee Mamata Banerjee Bhabanipur Bypoll
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE