Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Train accident

Abhishek Banerjee: ময়নাগুড়ির রেল দুর্ঘটনায় দুঃপ্রকাশ করে টুইট অভিষেকের, দিলেন সব রকম সহযোগিতার বার্তা 

বৃহস্পতিবার বিকেল ৫টা নাগাদ ময়নাগুড়ির দোমোহনি এলাকায় লাইনচ্যুত হয় বিকানের-গুয়াহাটি এক্সপ্রেস। ট্রেনটির বেশ কয়েকটি কামরা লাইনচ্যুত হয়ে যায়।

গ্রাফিক: সনৎ সিংহ।

গ্রাফিক: সনৎ সিংহ।

নিজস্ব সংবাদাদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২২ ২১:৪১
Share: Save:

জলপাইগুড়ি জেলার ময়নাগুড়িতে ভয়াবহ রেল দুর্ঘটনায় দুঃখপ্রকাশ করে টুইট করলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি লেখেন, ‘বিকানের-গুয়াহাটি এক্সপ্রেস দুর্ঘটনায় মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানাই। আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।’

অভিষেক জানান, উত্তরবঙ্গের যুবশক্তির সদস্যরা ময়নাগুড়িতে পৌঁছে গিয়েছেন। এই দুর্ঘটনায় উদ্ধারকাজ এবং সব রকম সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন তাঁরা। অন্য একটি টুইটে অভিষেক লেখেন, ‘এই দুঃসময়ে আমাদের যুবশক্তির সদস্যরা সকলের পাশে আছে। উদ্ধারকাজ থেকে শুরু করে সব রকম সহযোগিতার জন্য প্রস্তুত তাঁরা।’

বৃহস্পতিবার বিকেল ৫টা নাগাদ ময়নাগুড়ির দোমোহনি এলাকায় লাইনচ্যুত হয় বিকানের-গুয়াহাটি এক্সপ্রেস। ট্রেনটির বেশ কয়েকটি কামরা লাইনচ্যুত হয়ে যায়। এই দুর্ঘটনার জেরে অনেক যাত্রীর প্রাণহানির আশঙ্কা করা হচ্ছে। আট জনের দেহ উদ্ধার হয়েছে। আহত শতাধিক। তাঁদের মধ্যে ২৭ জনকে জলপাইগুড়ি হাসপাতালে এবং ১৬ জনকে ময়নাগুড়ি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। পাঁচ জনকে জলপাইগুড়ি হাসপাতাল থেকে স্থানান্তরিত করা হয়েছে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে। আহতদের মধ্যে ১৫ জনের অবস্থা আশঙ্কাজনক। রেল এই ঘটনায় উচ্চপর্যায়ের তদন্তের নির্দেশ দিয়েছে।

ময়নাগুড়ির রেল দুর্ঘটনায় নিহত যাত্রীদের পরিবারের প্রতি সমবেদনা ও আহতদের দ্রুত আরোগ্য কামনা করেছেন পশ্চিমবঙ্গ প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। দ্রুত উদ্ধারকাজ চালিয়ে যাত্রীদের প্রাণরক্ষা করার জন্য রাজ্য সরকারকে আহ্বান জানিয়েছেন। পাশাপাশি এই দুর্ঘটনার পূর্ণাঙ্গ ও নিরপেক্ষ তদন্ত দাবি করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Train accident Maynaguri Abhishek Banerjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE