Advertisement
০৬ ডিসেম্বর ২০২২
Abhishek Banerjee

Abhishek Banerjee: ২৯-এ ছাত্র-যুবদের উদ্দেশে বার্তা মমতার, আগের দিন সভাস্থল ঘুরে দেখলেন অভিষেক

রবিবার সন্ধ্যায় সভাস্থল পরিদর্শন করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁর সঙ্গে ছিলেন তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্য।

সভাস্থল পরিদর্শনে অভিষেক বন্দ্যোপাধ্যায়- ট্যুইটার থেকে প্রাপ্ত চিত্র।

সভাস্থল পরিদর্শনে অভিষেক বন্দ্যোপাধ্যায়- ট্যুইটার থেকে প্রাপ্ত চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২২ ২১:২৫
Share: Save:

দলের ছাত্র সংগঠন তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সোমবার মেয়ো রোডের জনসভা থেকে দলের ছাত্রযুবদের উদ্দেশে বার্তা দেবেন মমতা বন্দ্যোপাধ্যায়। তার আগে রবিবার সন্ধ্যায় সভাস্থল পরিদর্শন করলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁর সঙ্গে ছিলেন তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্য এবং দক্ষিণ কলকাতা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি সার্থক বন্দ্যোপাধ্যায়।

Advertisement

তৃণমূলের বার্ষিক কর্মসূচিতে ২১ জুলাইয়ের শহিদ দিবসের পর ২৮ অগস্টের এই ছাত্র-যুব সমাবেশকে বিশেষ গুরুত্ব দেওয়া হয়। প্রতি বছরই ২১ জুলাই ধর্মতলার সমাবেশ থেকে এই কর্মসূচির কথা ঘোষণা করেন মমতা বন্দ্যোপাধ্যায়। এই বছর অবশ্য ১৪ অগস্ট বেহালার একটি দলীয় কর্মসূচি থেকে মমতা জানান, বার্ষিক এই কর্মসূচিটি ২৮ অগস্টের পরিবর্তে ২৯ অগস্ট হবে। কোভিড-পর্ব মেটার পর মমতা ছাত্র-যুবদের জন্য কী বার্তা দেন, তা জানতে উৎসুক সকলেই।

২১ জুলাই তৃণমূলের মেগা সমাবেশের পর বঙ্গ রাজনীতিতে অনেক বদল ঘটে গিয়েছে। ধর্মতলার সমাবেশে যিনি সঞ্চালনার দায়িত্বে ছিলেন, দলের সেই প্রাক্তন মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় এখন নিয়োগ দুর্নীতি-কাণ্ডে ইডি হেফাজতে। অন্য দিকে গরু পাচার-কাণ্ডে সিবিআই হেফাজতে দলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলও। শাসকদলের বিরুদ্ধে সীমাহীন দুর্নীতির অভিযোগ তুলে বিরোধীরা যখন শাসক তৃণমূলকে কোণঠাসা করতে তৎপর, তখন দলের কর্মী সমর্থকদের নতুন করে উজ্জীবিত করতে কী কৌশল ঠিক করেন দলনেত্রী, তা জানতে উৎসুক দলের কর্মী সমর্থকরাও।

ইতিমধ্যেই দূরবর্তী জেলাগুলি থেকে ছাত্রযুবরা জেলায় এসে পৌঁছেছেন। শহরের নানা স্থানে তাঁদের থাকা এবং খাওয়ার ব্যবস্থা করা হয়েছে। রবিবার দলের ‘সেকেন্ড-ইন-কম্যান্ড’ অভিষেক সভার প্রস্তুতি দেখতে আসায় উজ্জীবিত দলের কর্মী-সমর্থকরা। অভিষেকের সভাস্থল পরিদর্শন করার ছবি তৃণমূলের ট্যুইটার হ্যান্ডলে পোস্ট করা হয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.