Advertisement
০১ মে ২০২৪
Abhishek Banerjee

উপনির্বাচনের আগে শেষ রবিবারে প্রচারে সাগরদিঘিতে অভিষেক বন্দ্যোপাধ্যায়

গত বছর ২৭ ডিসেম্বর আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন মন্ত্রী তথা বিধায়ক সুব্রত সাহা। তাঁর প্রয়াণেই এই উপনির্বাচন হচ্ছে।

Abhishek Banerjee will campagin for TMC Candidate in by poll of Sagardighi

উপনির্বাচনের আগে সাগরদিঘিতে প্রচারে অভিষেক বন্দ্যোপাধ্যায়। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:২২
Share: Save:

সাগরদিঘির উপনির্বাচনে প্রচার করতে আসবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। শনিবার তৃণমূলের তরফে জানানো হয়েছে, আগামী রবিবার তৃণমূল প্রার্থী দেবাশিস বন্দ্যোপাধ্যায়ের হয়ে প্রচারে যাবেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। সাগরদিঘিতে ত্রিমুখী লড়াই। তৃণমূল প্রার্থী ছাড়াও, ভোটের ময়দানে রয়েছেন বামফ্রন্ট সমর্থিত কংগ্রেস প্রার্থী বায়রন বিশ্বাস ও বিজেপি প্রার্থী দিলীপ সাহা। ২০১১ সাল থেকে পরপর তিনবার সাগরদিঘি কেন্দ্রে জিতেছে তৃণমূল। কিন্তু গত বছর ২৭ ডিসেম্বর আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন মন্ত্রী তথা বিধায়ক সুব্রত সাহা। তাঁর প্রয়াণেই এই উপনির্বাচন হচ্ছে। তাই উপনির্বাচনেও সাগরদিঘি আসন ধরে রাখতে মরিয়া তৃণমূল। রবিবার প্রচারে ঝড় তুলতে অভিষেক সেখানে যাবেন।

মুর্শিদাবাদ জেলায় এই উপর্নিবাচন বলে প্রতিদিন সকাল বিকেল সাগরদিঘিতে প্রচার করছেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। ইতিমধ্যে দু’দিন উপনির্বাচনে প্রচার সেরে এসেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। একদিন প্রচারে সময় দিয়েছেন বিজেপি সভাপতি সুকান্ত মজুমদারও। কিন্তু তৃণমূল উপনির্বাচনের প্রচারে জেলা নেতাদের ওপরেই আস্থা রেখেছিল। সেই মতো, ছোট সভার পাশাপাশি, প্রার্থী দেবাশিসকে নিয়ে রোডশো করেছেন মুর্শিদাবাদ জেলার তৃণমূলের নেতারা।

যেহেতু ভোটের ৪৮ ঘণ্টা আগে প্রচার শেষ হয়ে যায়, তাই ২৭ তারিখ সোমবার হওয়ায় আগামী ২৬ ফেব্রুয়ারি প্রচার বন্ধ হয়ে যাবে। তাই ভোটের ঠিক এক সপ্তাহ আগেই অভিষেক সাগরদিঘির উপনির্বাচনে প্রচারে যাবেন। বর্তমানে তিনি মেঘালয়ের বিধানসভা ভোটের প্রচারে ব্যস্ত। তারই মধ্যে পশ্চিমবঙ্গে ফিরে সাগরদিঘিতে প্রচারের জন্য সময় দেবেন তিনি। তার পর আবারও ফিরে যাবেন শিলং। ২২ ফেব্রুয়ারি একদিনের ঝটিকা সফরে মেঘালয় যাবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানেও তাঁর সঙ্গে প্রচারে অংশ নেবেন অভিষেক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Abhishek Banerjee tmc leader Sagardighi By Election
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE