Advertisement
০৩ মে ২০২৪
Anupam Roy's show

অনুপমের গানের অনুষ্ঠানে বড় দুর্ঘটনা, ভিড়ের চাপে ভেঙে পড়ল গেট, দেগঙ্গার বইমেলায় হুলস্থুল কাণ্ড

বইমেলার গেট ভেঙে পড়ার পর হুড়োহুড়ির মধ্যে পড়ে গিয়ে অনেকে জখম হয়েছেন। তাঁদের কয়েক জনকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এই ঘটনার জেরে বাতিল করে দেওয়া হয় অনুষ্ঠান।

—ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
দেগঙ্গা শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২৩ ২১:৫৭
Share: Save:

অনুপম রায়ের গানের অনুষ্ঠানে ভিড়ের চাপে গেট ভেঙে বিপত্তি। শনিবার উত্তর ২৪ পরগনার দেগঙ্গার বইমেলায় সন্ধ্যায় অনুপমের শো ছিল। সেখানেই ঘটনাটি ঘটে। বইমেলার গেট ভেঙে পড়ার পর হুড়োহুড়ির মধ্যে পড়ে গিয়ে অন্তত পাঁচ জন জখম হয়েছেন। তাঁদের কয়েক জনকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এই ঘটনার জেরে বাতিল করে দেওয়া হয় অনুষ্ঠান।

দেগঙ্গা বইমেলার মুখ্য আয়োজক তুষারকান্তি দাস বলেন, ‘‘উপচে পড়া ভিড় হয়েছিল বইমেলায়। হাজার হাজার মানুষ এসেছিলেন অনুপম রায়ের গান শুনতে। আবেগ ধরে রাখতে পারেননি শ্রোতারা। সেই কারণেই এই দুর্ঘটনা ঘটে গিয়েছে। যাঁরা আহত হয়েছেন, তাঁদেরকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। পরবর্তী অনুষ্ঠান কমিটি আলোচনা করে জানিয়ে দেবে।’’

বইমেলার আয়োজকদের সূত্রে খবর, অনুপমের শো দেখতে দেগঙ্গা ও আশপাশের অন্তত ১০টি ব্লক থেকে মানুষ এসেছিলেন। বইমেলা প্রাঙ্গণে অন্তত ৩০ হাজার মানুষের সমাগম হয় শনিবার। ব্যারিকেড করে দেওয়া হয়েছিল মূল ফটকে। হাজার হাজার মানুষ হুড়মুড়িয়ে বইমেলায় ঢুকতে গেলে বিপত্তি ঘটে। এই বিপুল ভিড়ের চাপে ব্যারিকে়ড ভেঙে গেলে পড়ে গিয়ে জখম হন অনেকে। পরে বইমেলা কমিটির তৎপরতায় এবং পুলিশের উপস্থিতিতে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। এই ঘটনার জেরে ঘণ্টাখানেক অবরুদ্ধ হয়ে পড়ে টাকি রোড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anupam Roy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE