Advertisement
১১ মে ২০২৪
Badshah Moitra

নিহত মইদুলের পরিবারের পাশে পর্দার ‘খলনায়ক’ বাদশা

বৃহস্পতিবার বাদশা মৈত্রকে দেখা গেল নিহত বাম যুবনেতা মইদুল ইসলাম মিদ্যার বাড়িতে।

বাদশা মৈত্র।

বাদশা মৈত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২১ ২০:৩৯
Share: Save:

খবর, নতুন রূপে নাকি ফিরতে চলেছেন সুকল্যাণ। পুটুপিসির সঙ্গে বিয়ে হচ্ছে? সেই উত্তর পাওয়া যায়নি। পর্দায় যাঁকে ‘অমানবিক’ হতে দেখা গিয়েছে, বাস্তবে ধরা পড়ল সেই অভিনেতারই মানবিক মুখ। বৃহস্পতিবার বাদশা মৈত্রকে দেখা গেল নিহত বাম যুবনেতা মইদুল ইসলাম মিদ্যার বাড়িতে। পরিবারের হাতে তুলে দিলেন ৫০ হাজার টাকা।

স্টার জলসার ‘খড়কুটো’ ধারাবাহিকে এই সুকল্যাণ ওরফে বাদশাই পুটুপিসিকে বিয়ের প্রস্তাব দিয়ে ‘নায়ক’ হয়েছিলেন। বিয়ের মণ্ডপ ছেড়ে রাতারাতি খলনায়ক তিনি। স্থানীয় এক সংবাদমাধ্যম বাদশার ছবি এবং পুরো ঘটনা নেটমাধ্যমে তুলে ধরতেই হাওয়া ঘুরে গিয়েছে।

বাদশা কী বলছেন? আনন্দবাজার ডিজিটালের কাছে তাঁর অকপট স্বীকারোক্তি, ‘‘আমি একা নই, ‘কথাবার্তা’ সমাজসেবামূলক প্ল্যাটফর্ম থেকে এই পদক্ষেপ করা হয়েছে। এতে আমিও আছি। লকডাউনে অনেক দুস্থ শিল্পী, কলাকুশলীদের সাহায্য করা হয়েছে এই প্ল্যাটফর্ম থেকে। এখনও করা হচ্ছে। মইদুল ইসলামের ঘটনা এখনও তাজা। তাই সম্ভবত নেটমাধ্যমে তুলনায় বেশি আলোড়ন তুলেছে।’’

পর্দা আর বাস্তবের দুই ঘটনায় কুখ্যাত থেকে আবার বিখ্যাত বাদশা। উপভোগ করছেন? হাসতে হাসতে জবাব অভিনেতার, ‘‘এটাই জীবন। দূর থেকে যাকে খলনায়ক লাগে, তিনিই হয়তো প্রকৃত নায়ক। আবার নায়কের খলনায়ক হয়ে উঠতে অনেক সময়েই বেশি দেরি হয় না।’’

সুকল্যাণও কি একই ভাবে পুটুপিসির পাশে থাকবে? পরিবর্তনের কথায় সিলমোহর দিলেন বাদশাও। দাবি, খুব শিগগিরিই পরিবর্তন আসতে চলেছে। কী সেটা? ‘‘সেটা ধারাবাহিক বলবে’’, ঝটিতি উত্তর অভিনেতার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

tollywood Actor Badshah Moitra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE