Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০২ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Kanchan Mullick: বান্ধবীকে সঙ্গে নিয়ে নির্যাতনের অভিযোগ কাঞ্চনের বিরুদ্ধে, থানায় গেলেন স্ত্রী পিঙ্কি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২০ জুন ২০২১ ১৫:৪২
শ্রীময়ী, কাঞ্চন এবং পিঙ্কির সম্পর্কের টানাপড়েন এ বার আইনের দরজায়।

শ্রীময়ী, কাঞ্চন এবং পিঙ্কির সম্পর্কের টানাপড়েন এ বার আইনের দরজায়।
—ফাইল চিত্র।

তাঁদের দাম্পত্য জীবন নিয়ে কানাঘুষো শোনা যাচ্ছিল বেশ কিছু দিন ধরেই। এ বার সরাসরি অভিনেতা তথা সদ্য বিজয়ী তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে নিউ আলিপুর থানায় অভিযোগ দায়ের করলেন তাঁর স্ত্রী পিঙ্কি। কাঞ্চনের বান্ধবী তথা অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের বিরুদ্ধেও অভিযোগ দায়ের করেছেন তিনি। পিঙ্কির অভিযোগ, তাঁকে মানসিক নির্যাতন করেছেন কাঞ্চন। মত্ত অবস্থায় গালিগালাজ করেছেন। শুধু তাই নয়, নিজের বান্ধবীকে সঙ্গে নিয়ে কাঞ্চন গাড়ি থেকে তাঁকে নামিয়ে হেনস্থা করেছেন বলেও অভিযোগ করেছেন পিঙ্কি।

সংবাদমাধ্যমে পিঙ্কি জানিয়েছেন, শনিবার রাতে তাঁর নিউ আলিপুরের বাড়িতে হাজির হন কাঞ্চন। সেই সময় তিনি বাড়িতে ছিলেন না। বাড়িতে তাঁকে না পেয়ে চেতলা থেকে ফেরার সময় তাঁর গাড়ি আটকান কাঞ্চন। সেই সময় তাঁর সঙ্গে ছিলেন বান্ধবী শ্রীময়ীও। দু’জনে মিলে তাঁকে হেনস্থা করেন বলে অভিযোগ। গাড়ি থেকে তাঁকে টেনে নামানোর চেষ্টা হয়। শ্রীময়ীর সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে পিঙ্কি কেন সংবাদমাধ্যমে মুখ খুলছেন, তা নিয়ে তাঁকে চেপে ধরেন কাঞ্চন। অন্য দিকে, শ্রীময়ী বলেন, ‘‘কার লেজে পা দিয়েছো জানো না।’’

শ্রীময়ীর সঙ্গে কাঞ্চনের বিবাহ বহির্ভূত সম্পর্ক নিয়ে বেশ কিছু দিন ধরেই গুঞ্জন টলিপাড়ায়। এর আগে যদিও তাতে কর্ণপাত করতে চাননি পিঙ্কি। তবে রবিবার কাঞ্চনের পাশাপাশি শ্রীময়ীর নামেও পিঙ্কি অভিযোগ দায়ে‌র করেছেন বলে সূত্রের খবর। পিঙ্কির অভিযোগ, দীর্ঘদিন ধরে তাঁকে মানসিক ভাবে নির্যাতন করে আসছেন কাঞ্চন। শনিবার মত্ত অবস্থায় তাঁকে গালিগালাজও করেন।

Advertisement

কাঞ্চনের সঙ্গে সম্পর্কের গুঞ্জন এর আগে উড়িয়ে দিয়েছিলেন শ্রীময়ী। পিঙ্কি কেন তাঁর নামে অভিযোগ করলেন, তা নিয়ে রবিবার বিকেলে এই প্রতিবেদন লেখা পর্যন্ত মুখ খোলেননি তিনি। এ নিয়ে কাঞ্চনও কোনও বিবৃতি দেননি। আনন্দবাজার অনলাইনের তরফে তাঁর সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও, ফোন ধরেননি তিনি।

উল্লেখ্য, কাঞ্চন এবং পিঙ্কির আট বছরের একটি ছেলে রয়েছে। কাঞ্চনের যদিও এটা দ্বিতীয় বিয়ে। তবে দীর্ঘদিন অভিনয়ের সঙ্গে যুক্ত থাকলেও, তাঁকে নিয়ে এমন কোনও ঘটনা সামনে আসেনি। পিঙ্কি জানিয়েছেন, কখনও স্বামীকে নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি তিনি। কিন্তু ধৈর্যের বাঁধ ভেঙেছে তাঁর। তাই মুখ খুলতে বাধ্য হচ্ছেন।

আরও পড়ুন

Advertisement