Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Aditi Munshi

Aditi Munshi: নিজের বিধানসভা এলাকার শিল্পীদের নিয়ে সাংস্কৃতিক মঞ্চ গড়ছেন অদিতি মুন্সি

মঙ্গলবার নাগেরবাজার এলাকার অজিতেশ মঞ্চে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে নতুন এই মঞ্চের সূচনা করবেন তিনি। 

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ জুলাই ২০২১ ০০:২৪
Share: Save:

নিজের বিধানসভা এলাকার গুণীজন ও শিল্পীদের নিয়ে সাংস্কৃতিক মঞ্চ গড়েছেন কীর্তন শিল্পী অদিতি মুন্সি। মঙ্গলবার নাগেরবাজার এলাকার অজিতেশ মঞ্চে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে নতুন এই মঞ্চের সূচনা করবেন তিনি। সেখানেই সাংস্কৃতিক এই সংগঠনের নাম, উদ্দেশ্য ও কর্মসূচি ঘোষণা করবেন তিনি। সদ্য সমাপ্ত বিধানসভা নির্বাচনে রাজারহাট গোপালপুর কেন্দ্র থেকে তৃণমূলের টিকিটে বিধায়ক হয়েছেন অদিতি। ঠিক তার কয়েক মাস পরেই নিজের এলাকার বিশিষ্ট জন ও শিল্পীদের জন্য সংগঠন গড়ার কথা সামনে এল। যদিও, অনুষ্ঠানের আগে সংগঠন প্রসঙ্গে মুখ খুলতে নারাজ অদিতি। তাঁর সঙ্গে কারা এই সংগঠনে থাকবেন তাও জানানো হবে সাংবাদিক বৈঠকেই।

নতুন এই সাংস্কৃতিক সংগঠনের পথচলার আগে একটি ছোট লিখিত বিবৃতি প্রকাশ করেছেন অদিতি। সেই বিবৃতিতে লেখা হয়েছে, "সাংস্কৃতিক ঐতিহ্য সংরক্ষণ ও প্রসারের মাধ্যমে আমাদের সাংস্কৃতিক গৌরবময় উন্নয়ন সাধনে আমরা বদ্ধপরিকর। তাই শিল্প সংস্কৃতির বিকাশকে অব্যহত রাখতে রাজারহাট-গোপালপুর এলাকার সমস্ত গুনী ও প্রতিভাবান শিল্পীদের জন্য এক সংস্কৃতি উন্নয়নক্ষেত্রের আয়োজন করা হয়েছে। আগামী ২০ জুলাই মঙ্গলবার উল্টো রথের শুভদিনে আমরা আনুষ্ঠানিকভাবে নাগেরবাজার অজিতেশ মঞ্চে তার শুভ সূচনা করতে চলেছি। এলাকার সাংস্কৃতিক গরিমা বর্ধন ও প্রগতির জন্য এই ক্ষেত্র গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে আমরা আশাবাদী।" প্রসঙ্গত, অদিতি যেমন রাজারহাট গোপালপুরের বিধায়ক, তাঁর স্বামী দেবরাজ চক্রবর্তী আবার উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি। সঙ্গে বিধাননগর কর্পোরেশনের বোর্ড অফ অ্যাডমিনিস্ট্রেশনের সদস্যও বটে ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aditi Munshi artist forum
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE