Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Partha Chattejee

Partha Chatterjee: নেত্রীকে যোগাযোগ করতে পারিনি, কোথায় নিয়ে যাচ্ছে জানি না: চলন্ত গাড়ি থেকে পার্থ

শনিবার সকাল ১০টায় পার্থকে গ্রেফতার করে ইডি। তার পর তাঁকে তুলে নিয়ে যাওয়ার সময় বার বার রাস্তা বদলাচ্ছিল ইডি। শেষে জোকা ইএসআইতে নিয়ে যাওয়া হয়।

পার্থ চট্টোপাধ্যায়। ফাইল চিত্র।

পার্থ চট্টোপাধ্যায়। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ জুলাই ২০২২ ১১:৪৯
Share: Save:

শহরের রাস্তা ধরে ইডি আধিকারিকদের গাড়ি ছুটে চলেছে। ভিতরে শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। এ রাস্তা ও রাস্তা ঘুরে অবশেষে জোকার ইএসআই হাসপাতালে নিয়ে আসা হয় পার্থকে।

শনিবার সকাল ১০টায় তাঁকে গ্রেফতার করে ইডি। তার পরই তাঁকে গাড়িতে তুলে নিয়ে বেরিয়ে যান ইডির আধিকারিকরা। বেশ কয়েকটি রাস্তা ঘোরার পর যখন ধোঁয়াশা কাটছিল না, কোথায় পার্থকে নিয়ে যেতে চাইছেন ইডির আধিকারিকরা, ঠিক সেই সময়েই দেখা গেল জোকার ইএসআই হাসপাতালের সামনে এসে দাঁড়াল ইডির গাড়ি।

তাঁকে নিয়ে ইডির আধিকারিকরা যখন শহরের এ রাস্তা ও রাস্তা নিয়ে ঘুরছে, সংবাদমাধ্যমকে পার্থ জানান, কোথায় নিয়ে যাচ্ছে জানি না। নেত্রীর সঙ্গেও যোগাযোগ করতে পারিনি।

গ্রেফতার করে নিয়ে যাওয়ার সময় পার্থকে নিয়ে বার বার রাস্তা বদলাচ্ছিল ইডি। প্রথমে জানা যায়, মন্ত্রীকে নিয়ে যাওয়া হচ্ছে সল্টলেক সিজিও দফতরে। পরে জানা যায়, তাঁকে সরাসরি তোলা হবে আদালতে। কিন্তু আবার বদলে যায় ইডির গাড়ির চাকা। গাড়ি বাঁক নেয় বেহালার দিকে। টানা দেড় ঘণ্টা শহরের রাস্তায় এ দিক ও দিক ঘোরার পর অবেশেষে জোকার ইএসআই হাসপাতালে নিয়ে আসা হয় পার্থকে।

শুক্রবার সকালেই ইডির আধিকারিকরা পার্থর বাড়িতে যান। টানা ২৭ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর শনিবার সকাল ১০টায় গ্রেফতার করা হয় তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Partha Chattejee arrest ED
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE