Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Sunil Arora

কমিশন কর্তার কড়া বার্তার পরই বদলি রাজ্যের ৪ আইপিএস

আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারের ডিসি (ওয়েস্ট জোন)-র দায়িত্ব থেকে সরিয়ে বিশ্বজিৎ মাহাতোকে আনা হয়েছে পুরুলিয়ার এসপি পদে।

মুখ্য নির্বাচন কমিশনার সুনীল অরোরা।

মুখ্য নির্বাচন কমিশনার সুনীল অরোরা। —ফাইল চিত্র

, নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২১ ২১:০৬
Share: Save:

রাজ্যে নির্বাচন কমিশনের ফুলবেঞ্চের সফরের শেষ দিনে ৪ আইপিএস অফিসারকে বদলি করল প্রশাসন। এ বার বিধানসভা ভোট হিংসামুক্ত করতে রাজ্য প্রশাসনকে কড়া বার্তা দিয়েছেন মুখ্য নির্বাচন কমিশনার সুনীল আরোরা। শুক্রবার, মধ্য কলকাতায় পাঁচতারা হোটেলে মুখ্যসচিব এবং স্বরাষ্ট্র সচিবের সঙ্গে বৈঠকে মুখ্য নির্বাচন কমিশনার বুঝিয়ে দেন, প্রয়োজনে নিয়ম মেনে আইপিএস এবং আইএএস অফিসারদের বদলি করতে হবে। না হলে কমিশনই ব্যবস্থা নেবে।

সকালের এই নির্দেশের পর, শুক্রবার বিকেলেই ৪ আইপিএসকে বদলি করা হল। কলকাতা পুলিশের ডিসি সেন্ট্রাল আইপিএস মিরাজ খালিদকে বীরভূমের পুলিশ সুপার করা হয়েছে। ওই পদ থেকে সরিয়ে শ্যাম সিংহ-কে আনা হয়েছে রাজ্য পুলিশের ট্রাফিক (সদর)-এর এসপি করা হয়েছে। পুরুলিয়ার এসপি এস সিলভামুরুগানকে বদলি করা হয়েছে সিআইডি-র এসএস পদে। আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারের ডিসি (ওয়েস্ট জোন)-র দায়িত্ব থেকে সরিয়ে বিশ্বজিৎ মাহাতোকে আনা হয়েছে পুরুলিয়ার এসপি পদে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Election Commission Sunil Arora
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE