Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Mayna

নন্দীগ্রাম, বলরামপুরের পর এ বার ময়না, শুক্রবার পুনর্গণনা মামলার শুনানির সম্ভাবনা

ময়নায় বিজেপি প্রার্থী প্রাক্তন ক্রিকেটার অশোক ডিন্ডার কাছে মাত্র ১ হাজার ২৬০ ভোটে পরাজিত হয়েছিলেন তৃণমূলের সংগ্রামকুমার দলুই।

কলকাতা হাই কোর্ট

কলকাতা হাই কোর্ট

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ জুন ২০২১ ০০:৩০
Share: Save:

নন্দীগ্রাম ও বলরামপুর বিধানসভা কেন্দ্রের পর এ বার ময়না। ওই আসনেও পুনর্গণনার আর্জি জানিয়ে কলকাতা হাই কোর্টের দ্বারস্থ হয়েছিল তৃণমূল। শুত্রবার সেই মামলারই শুনানি হতে পারে আদালতে। ময়না কেন্দ্রে ভোটে কারচুপির অভিযোগে জয়ী বিজেপি প্রার্থী অশোক ডিন্ডার বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেছিলেন তৃণমূল প্রার্থী সংগ্রামকুমার দোলই। তার ভিত্তিতেই শুক্রবার সকাল ১১টা নাগাদ কলকাতা হাই কোর্টে বিচারপতি তীর্থঙ্কর ঘোষের বেঞ্চে এই মামলার শুনানির সম্ভাবনা রয়েছে।

নন্দীগ্রামে নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আদালতে মামলা করার পর বলরামপুর, বনগাঁ দক্ষিণ, গোঘাট এবং ময়না— এই ৪ কেন্দ্রে গণনায় কারচুপি হয়েছে বলে হাই কোর্টে অভিযোগ করে তৃণমূল। ঘটনাচক্রে ওই ৪ আসনেই খুব কম ভোটে তৃণমূলকে পিছনে ফেলে জিতেছে বিজেপি। ময়নায় বিজেপি প্রার্থী প্রাক্তন ক্রিকেটার ডিন্ডার কাছে মাত্র ১ হাজার ২৬০ ভোটে পরাজিত হয়েছিলেন তৃণমূল প্রার্থী। নন্দীগ্রামের পর পুরুলিয়ার বলরামপুর আসনে পুনর্গণনার মামলার শুনানি হয়েছে আদালতে। এ বার আদালতে ময়না বিধানসভার মামলা উঠতে পারে বলেই জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Calcutta High Court Mayna Ashok Dinda
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE