Advertisement
০২ মে ২০২৪
Protest

প্রশ্ন ‘ফাঁস’, পিএসসি ঘেরাও করল মঞ্চ

মঞ্চের তরফে ইন্দ্রজিৎ ঘোষের বক্তব্য, রাজ্যের সব জেলাশাসক ও পুলিশ সুপারদের রিপোর্টের ভিত্তিতে আগামী এক সপ্তাহের মধ্যে বৈঠক ডেকে প্রয়োজনীয় পদক্ষেপ করা হবে বলে তাঁদের আশ্বাস দেওয়া হয়েছে।

protest

পিএসসি দফতরের বাইরে বিক্ষোভ। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ মার্চ ২০২৪ ০৫:১০
Share: Save:

নিয়োগের পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস হয়েছিল, এমন অভিযোগ করে এবং ফের পরীক্ষা নেওয়ার দাবিতে বুধবার পাবলিক সার্ভিস কমিশনের (পিএসসি) অফিস ঘেরাও করল ‘পিএসসি দুর্নীতি মুক্ত মঞ্চ’। রাজ্যের খাদ্য এবং সরবরাহ দফতরে সাব-ইনস্পেক্টর পদে নিয়োগের জন্য গত ১৬ ও ১৭ মার্চ পরীক্ষা নিয়েছিল পিএসসি। সংগঠনের তরফে জানানো হয়েছে, পিএসসি-র নির্দেশ ছিল, পরীক্ষার্থীরা প্রশ্নপত্র জমা দিয়ে পরীক্ষাকেন্দ্রের বাইরে বেরোতে পারবেন। অথচ অভিযোগ, পরীক্ষা চলাকালীন প্রশ্নপত্র সমাজমাধ্যমে ‘ভাইরাল’ হয়ে গিয়েছিল। দ্বিতীয় ‘শিফ্‌টের’ পরীক্ষা শুরুর আগেই উত্তরপত্রও চাকরিপ্রার্থীদের মোবাইল চলে আসে। সংগঠনটির দাবি, পিএসসি কর্তৃপক্ষ তাঁদের অভিযোগ স্বীকার করেছেন। মঞ্চের তরফে ইন্দ্রজিৎ ঘোষের বক্তব্য, রাজ্যের সব জেলাশাসক ও পুলিশ সুপারদের রিপোর্টের ভিত্তিতে আগামী এক সপ্তাহের মধ্যে বৈঠক ডেকে প্রয়োজনীয় পদক্ষেপ করা হবে বলে তাঁদের আশ্বাস দেওয়া হয়েছে। প্রশ্ন ‘ফাঁসের’ অভিযোগে ২০ জনকে গ্রেফতারও করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Protest PSC West Bengal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE