Advertisement
২৫ এপ্রিল ২০২৪
PSC

নিয়োগের দাবিতে পিএসসি-তে বিক্ষোভ

সরকারি ক্ষেত্রে বিপুল পরিমাণ যে শূন্য পদ রয়েছে, সেখানে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশের দাবিও তোলা হয়েছে। মঞ্চের দাবি, কিছু ক্ষেত্রে নির্দিষ্ট আশ্বাস দিয়েছে পিএসসি।

পিএসসি দফতরের বাইরে দুর্নীতি-মুক্ত মঞ্চের ডাকে বিক্ষোভ।

পিএসসি দফতরের বাইরে দুর্নীতি-মুক্ত মঞ্চের ডাকে বিক্ষোভ। নিজস্ব চিত্র।

কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৩ ০৭:০৪
Share: Save:

নিয়োগ ও পরীক্ষার ফল প্রকাশ সংক্রান্ত একগুচ্ছ দাবি নিয়ে পাবলিক সার্ভিস কমিশনের (পিএসসি) দফতরের সামনে বিক্ষোভ দেখালেন চাকরি-প্রার্থীরা। ‘পিএসসি দুর্নীতি-মুক্ত মঞ্চে’র ডাকে মঙ্গলবার ওই বিক্ষোভ-জমায়েত থেকে দাবি তোলা হয়েছে, ২০১৯ সালের নন-জয়েনিং তালিকা দ্রুত প্রকাশ করতে হবে, আইসিডিএস সুপারভাইজ়ার পরীক্ষার খাতা যাঁরা দেখতে চান, তাঁদের দেখাতে হবে এবং ডব্লিউবিসিএস (এগ্জিকিউটিভ) প্রিলি-র ২০২২ সালের ফল প্রকাশ করতে হবে। এ ছাড়াও, সরকারি ক্ষেত্রে বিপুল পরিমাণ যে শূন্য পদ রয়েছে, সেখানে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশের দাবিও তোলা হয়েছে। মঞ্চের দাবি, কিছু ক্ষেত্রে নির্দিষ্ট আশ্বাস দিয়েছে পিএসসি। মঞ্চের তরফে ইন্দ্রজিৎ ঘোষ জানিয়েছেন, ২০১৭ সালের দুর্নীতির অভিযোগের সূত্রে পিএসসি-র তৎকালীন চেয়ারম্যান দীপঙ্কর দাশগুপ্তের নামে টালিগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

PSC Protest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE