Advertisement
২০ মে ২০২৪
AIMIM

কোচবিহারে ৯টি কেন্দ্রেই প্রার্থী দিচ্ছে মিম

কোচবিহার দক্ষিণ, নাটাবাড়ি এবং সিতাই কেন্দ্রে জয় লাভের বিষয়ে আশাবাদী মিম-এর নেতারা।

সাংবাদিক বৈঠকে মিম নেতৃত্ব। রবিবার, কোচবিহারে। —নিজস্ব চিত্র

সাংবাদিক বৈঠকে মিম নেতৃত্ব। রবিবার, কোচবিহারে। —নিজস্ব চিত্র

নিজস্ব চিত্র
কোচবিহার শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২১ ২২:২৬
Share: Save:

আগামী বিধানসভা নির্বাচনে কোচবিহার জেলায় সব ক’টি আসনে প্রার্থী দিতে চলেছে অল ইন্ডিয়া মজলিশ-ই ইত্তেহাদুল মুসলিমিন (এআইএমআইএম) বা সংক্ষেপে মিম। রবিবার মিম-এর পক্ষ থেকে কোচবিহার শহরে একটি বেসরকারি ভবনে কর্মিসভার আয়োজন করা হয়। কর্মীসভার পর সাংবাদিক সম্মেলনে এই ঘোষণা করেন মিম নেতৃত্ব।

কোচবিহার জেলায় মোট ৯টি বিধানসভা কেন্দ্র। এর মধ্যে কোচবিহার দক্ষিণ, নাটাবাড়ি এবং সিতাই কেন্দ্রে জয় লাভের বিষয়ে আশাবাদী মিম-এর নেতারা। বর্তমান রাজনৈতিক পরিস্থিতিতে কোচবিহার জেলায় নয়টি বিধানসভা কেন্দ্রের মধ্যে এই তিনটি বিধানসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেস কিছুটা ভাল জায়গায় রয়েছে। এই অবস্থায় মিম-এর ঘোষণা কিছুটা হলেও চাপে ফেলেছে তৃণমূল কংগ্রেসকে।

মিম-এর কোচবিহার জেলা সভাপতি মোহাম্মদ সৈকত আলি বলেন, ‘‘তৃণমূল, বিজেপি, বাম-কংগ্রেস জোট প্রত্যেককেই আমরা প্রতিপক্ষ হিসেবে দেখছি। তার মধ্যেও মূল প্রতিদ্বন্দ্বী তৃণমূল এবং বিজেপি।’’ তবে মিম-কে পাত্তা দিতে রাজি নয় তৃণমূল। দলের জেলা সভাপতি পার্থপ্রতিম রায় বলেন, ‘আমরা কোচবিহারের সব ক’টি আসনেইি জয় লাভ করব। এটা আমাদের বিশ্বাস। বিজেপি, মিম যেই প্রার্থী দিক, আমাদের কিছু যায় আসে না। মানুষ আমাদের সঙ্গে আছেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cooch Behar AIMIM
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE