Advertisement
০২ মে ২০২৪
Sandeshkhali Incident

সন্দেশখালির কথা

ওই মঞ্চের তরফে এই অবস্থার প্রতিরোধের জন্য সবাইকে এক জোট হওয়ার ডাক দেওয়া হয়।

sandeshkhali

সন্দেশখালির অভিজ্ঞতার কথা বলছেন সেখানকার বাসিন্দা এবং ' আক্রান্ত আমরা' র প্রতিনিধিরা। কলকাতা প্রেস ক্লাবে। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ মার্চ ২০২৪ ০৮:৩৮
Share: Save:

জমি লুট, নারী ‘নিগ্রহ’-সহ নানা অনিয়মের অভিযোগ করলেন সন্দেশখালির বেশ কয়েক জন বাসিন্দা। ‘আক্রান্ত আমরা’ মঞ্চের তরফে আয়োজিত ‘সন্দেশখালি কী বলছে?’ শীর্ষক কর্মসূচিতে রবিবার তাঁরা সেই অভিজ্ঞতার কথা তুলে ধরেন। তাঁদের অভিযোগ, তৃণমূল, দুষ্কৃতী বাহিনী এবং পুলিশের যোগসাজশেই এমনটা ঘটেছে। তাঁদের অভিজ্ঞতা শুনে সুপ্রিম কোর্টের প্রাক্তন বিচারপতি অশোক গঙ্গোপাধ্যায় অভিযোগ করেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশেই এই ধরনের অবস্থা রাজ্য জুড়ে। আরও অভিযোগ, সন্দেশখালি-কাণ্ডে অভিযুক্ত শেখ শাহজাহানকে আড়াল করারও চেষ্টা করেছে রাজ্য প্রশাসন। ওই মঞ্চের তরফে এই অবস্থার প্রতিরোধের জন্য সবাইকে এক জোট হওয়ার ডাক দেওয়া হয়। কর্মসূচিতে ছিলেন সংগঠনের সহ-আহ্বায়ক অরুণাভ গঙ্গোপাধ্যায়, অম্বিকেশ মহাপাত্র-সহ তাদের সদস্যেরা। এর আগে ‘আক্রান্ত আমরা’র প্রতিনিধিরা সন্দেশখালি গিয়ে সেখানকার বাসিন্দাদের অভিজ্ঞতা শুনেছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sandeshkhali Incident Kolkata sandeshkhali
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE