Advertisement
২৬ এপ্রিল ২০২৪
BJP

BJP MP: রানাঘাটের বিজেপি সাংসদের গাড়ি লক্ষ্য করে বোমাবাজির অভিযোগ, উত্তেজনা

রানাঘাটের বিজেপি সাংসদের গাড়ি লক্ষ্য করে বোমাবাজির অভিযোগ। কল্যাণী থেকে রানাঘাট ফিরছিলেন জগন্নাথ সরকার। মোহনপুর ফাঁড়ির কাছে ঘটনাটি ঘটে।

ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
মোহনপুর শেষ আপডেট: ১৯ মার্চ ২০২২ ২২:১০
Share: Save:

রানাঘাটের বিজেপি সাংসদ জগন্নাথ সরকারের গাড়ি লক্ষ্য করে বোমাবাজির অভিযোগ। কল্যাণী থেকে ফিরছিলেন জগন্নাথ। পথেই তাঁর গাড়ি লক্ষ্য করে বোমা ছোড়া হয় বলে অভিযোগ। অভিযোগের তির তৃণমূলের দিকে।

সূত্রের খবর, কল্যাণী থেকে ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবিটি দেখে রানাঘাটের বাড়িতে ফিরছিলেন জগন্নাথ। অভিযোগ, হরিণঘাটার মোহনপুর ফাঁড়ির কাছে তাঁর গাড়ি লক্ষ্য করে তিনটি বোমা ছোড়া হয়। তার মধ্যে একটি বোমা ফাটে। বিজেপি সাংসদের অভিযোগ, তৃণমূলের দুষ্কৃতীরা তাঁর গাড়ির উপর হামলা চালিয়েছে। জগন্নাথ অভিযোগ করে বলেন, ‘‘তৃণমূলের দুষ্কৃতীরাই আমাকে নিশানা বানিয়েছে। এর আগেও আমার উপর হামলা হয়েছে। এ বারও তাই হল। ওরা বিরোধীদের বাঁচতে দিতে চায় না।’’ বিজেপি-র অভিযোগ উড়িয়ে দিয়েছে তৃণমূল। তাঁদের পাল্টা দাবি, জগন্নাথ যে ওই পথ দিয়ে যাবেন, তা কি তিনি তৃণমূলকে জানিয়ে রেখেছিলেন? তৃণমূলের সহ সভাপতি জয়প্রকাশ মজুমদার বলেন, ‘‘জগন্নাথবাবু অত্যন্ত দুর্বল চিত্রনাট্য সাজিয়েছেন। এর পর থেকে চিত্রনাট্য আরও ভাল করার দিকে মন দিতে বলব।’’

বিজেপি-র রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, ‘‘এ রাজ্যে আইনশৃঙ্খলা বলে আর কিছু অবশিষ্ট নেই। তাই বিরোধী সাংসদের গাড়িতে হামলা হয়। আমরা গোটা ঘটনাটি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে জানাচ্ছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP BJP MP Ranaghat Bombing TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE