Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Bolpur

ছেলে-বউমারা ‘মারধর’ করছে, মেয়েকে নিয়ে স্টেশনে আশ্রয় বৃদ্ধার

৯০ বছরের মা ও ৬৫ বছরের মেয়ে বোলপুর স্টেশনে আশ্রয় নেন। দু’জনকে দেখতে পেয়ে আরপিএফ বোলপুর থানায় খবর দেয়। পুলিশ গিয়ে মা ও মেয়েকে ফের বাড়ি ফিরিয়ে দিয়ে আসে।

মেয়েকে নিয়ে  স্টেশনে আশ্রয় বৃদ্ধার

মেয়েকে নিয়ে স্টেশনে আশ্রয় বৃদ্ধার নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ১৫ মে ২০২১ ১৮:২৪
Share: Save:

ছেলে ও বউমারা মারধর করছে, এই কারণে বাড়ি ছেড়ে রেল স্টেশনে আশ্রয় নিলেন মা। সঙ্গে অবিবাহিত মেয়ে। মায়ের বয়স ৯০। মেয়ের বয়স ৬৫। বোলপুর পুরসভার ১৫ নম্বর ওয়ার্ডের ঘটনা। তাঁরা বোলপুর স্টেশনে আশ্রয় নেন। দু’জনকে দেখতে পেয়ে আরপিএফ বোলপুর থানায় খবর দেয়। পুলিশ গিয়ে মা ও মেয়েকে ফের বাড়ি ফিরিয়ে দিয়ে আসে।

স্থনীয় বাসিন্দারা জানিয়েছেন, বৃদ্ধার নাম করুণা সাহা। মেয়ের নাম সঞ্জু। বৃদ্ধার দুই ছেলেও দুই বউমা রয়েছেন। অভিযোগ, দীর্ঘদিন ধরে শাশুড়ি ও ননদকে মারধর করেন দুই বউমা। দুই ছেলেও অবমানবিক ভাবে মা ও বোনের উপরে অত্যাচার করতেন বলে অভিযোগ। করুণা বলেন, ‘‘অকারণে দুই বউমা মিলে আমাদের উপর অত্যাচার করে। ১৪ মে রাতের খাবার পর বেসিনে হাত ধোয়ার জন্য ছেলেদের সামনে বউমারা আমাকে মারধর করতে শুরু করে, মেয়ে বাধা দিতে গেলে তাকেও মারধর করে। দুই ছেলে প্রতিবাদ করেনি। তাই সকাল হতেই আমারা মা ও মেয়ে বাড়ি থেকে ভয়ে পালিয়ে আসি বোলপুর স্টেশনে। তবে পুলিসের আশ্বাসে আমাদের বাড়ি ফেরানো হয়। পুলিশ বলেছে, এরপর আবারও অত্যাচার হলে তাদের খবর দিতে।’’

এ দিকে করুণার দুই পুত্রবধূ দীপিকা সাহা ও বনশ্রী সাহা জানান, তাঁদের শাশুড়ি মিথ্যা বলছেন ও ননদ মানসিক ভারসাম্যহীন। তাঁরা বলেন, ‘‘সংসারে একটু অশান্তি হয়। সেই পরিস্থিতি সব পরিবারের আছে। তবে এই ধরনের অভিযোগ একবারে মিথ্যা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bolpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE