Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Fire

Fire: ধূমপানের নেশাই কেড়ে নিল জীবন! সিগারেটের আগুনে পুড়ে মৃত্যু প্রৌঢ়ের

খড়্গপুর গ্রামীণের তালবাগিচার ছাতিমতলা এলাকার বাসিন্দা সনৎ চক্রবর্তী। খড়্গপুর আইআইটিতে অস্থায়ী কর্মী হিসাবে কাজ করতেন।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

নিজস্ব সংবাদদাতা
খড়্গপুর শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২২ ১৫:৫৫
Share: Save:

ঘন ঘন ধূমপানের নেশা ছিল। সেটাই মৃত্যুর কারণ হয়ে দাঁড়াল এক প্রৌঢে়র। ওই প্রৌঢ়ের বাড়ি পশ্চিম মেদিনীপুরের খড়্গপুর গ্রামীণের তালবাগিচার ছাতিমতলায়। সনৎ চক্রবর্তী নামে ৫৯ বছরের ওই প্রৌঢ় খড়্গপুর আইআইটিতে অস্থায়ী কর্মী হিসাবে কাজ করতেন। বুধবার রাতে খাওয়া-দাওয়ার পর বাড়ির সকলে ঘুমাতে চলে যান। রাত ১১টা নাগাদ সনতের ঘর থেকে ধোঁয়া বার হতে দেখা যায়। পরে বোঝা যায়, আগুন লেগেছে। স্থানীয় বাসিন্দারা তা নেভানোর চেষ্টা করেন। কিন্তু তত ক্ষণে পুড়ে মারা যান সনৎ। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, জ্বলন্ত সিগারেট থেকে আগুন ছড়িয়ে পড়েছে। তার জেরেই পুড়ে মৃত্যু হয়েছে ওই বৃদ্ধের।

মৃতের দাদা বাবলু চক্রবর্তী বলেন, ‘‘সনৎ স্নায়ুর অসুখে ভুগছিল। ওর চিকিৎসাও চলছিল। আমি গতকাল সন্ধ্যায় ওষুধ খাইয়ে দিয়ে এসেছিলাম। তবে ও ঘনঘন সিগারেট খেত। হয়তো তা থেকেই আগুন লেগে গিয়েছে। ওকে অগ্নিদগ্ধ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকেরা মৃত বলে জানিয়ে দেন।’’

সনতের দেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য।

আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Cigarette
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE