Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Anis Khan Death Mystery

প্রয়াত ছাত্রনেতা আনিস খানের ভাই সলমনের উপর হামলা, গভীর রাতে রক্তাক্ত অবস্থায় উদ্ধার

আনিসের খুড়তুতো ভাই সলমন। আনিস হত্যাকাণ্ডে অন্যতম সাক্ষী এই সলমন। সূত্রের খবর, আনিসের মামলা নিয়ে সব সময়ই খুব সক্রিয় থাকতেন সলমন। প্রশ্ন উঠছে, সে জন্যই কি হামলা?

আনিস খান।

আনিস খান। ছবি সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
আমতা শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২২ ০৮:৩২
Share: Save:

অজ্ঞাত পরিচয় দুষ্কৃতীদের হাতে আক্রান্ত মৃত ছাত্রনেতা আনিস খানের ভাই সলমন খান। শুক্রবার রাত ১টা নাগাদ ধারালো অস্ত্র নিয়ে সলমনের উপর চড়াও হয় দুষ্কৃতীরা। একাধিক কোপ মারা হয় তাঁকে। এমনটাই জানিয়েছেন আনিসের দাদা সাবির খান। আনিসের খুড়তুতো ভাই সলমন। আনিস হত্যাকাণ্ডে অন্যতম সাক্ষীও সলমন। সূত্রের খবর, আনিসের মামলা নিয়ে সব সময়ই সক্রিয় থাকতেন সলমন। সাবির জানিয়েছেন, সলমনকে প্রাণে মেরে ফেলার উদ্দেশ্যেই এই হামলা চালানো হয়।

সাবিরের বক্তব্য, শুক্রবার রাতে সলমনের বাড়িতে ঢুকে পড়ে একদল দুষ্কৃতী। রাতের অন্ধকারে তাঁর ওপর টাঙি দিয়ে আক্রমণ করা হয় বলেও অভিযোগ। মাথার পিছনের দিকে একাধিক অস্ত্রের কোপ মারা হয়। রক্তাক্ত অবস্থায় পড়ে যান তিনি। স্ত্রী এসে সবাইকে ডাকাডাকি করেন। পরে সলমনকে আক্রান্ত অবস্থায় স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়। শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন তিনি।

সাবির আরও জানিয়েছেন, যারা সলমনের উপর হামলা চালিয়েছে, তাদের সবাইকেই চেনা গিয়েছে। পুলিশের কাছে অভিযোগ করার সময় তাদের সকলের পরিচয় দেওয়া হবে বলেও তিনি জানান।

সলমনের পরিবারের অভিযোগ, আনিস হত্যাকাণ্ডের অন্যতম সাক্ষী হওয়ায় সলমনকে আগেও হুমকির মুখে পড়তে হয়েছিল। এই নিয়ে পুলিশের কাছে লিখিত অভিযোগও জানানো হয়েছিল। সলমনের ওপর আক্রমণের পর আবার একবার সিবিআই তদন্তের দাবি নিয়ে সরব হয়েছে আনিসের পরিবার।

প্রসঙ্গত, গত ১৮ ফেব্রুয়ারি বাড়ির ছাদ থেকে পড়ে রহস্যজনক ভাবে মৃত্যু হয় আনিস খানের। আনিসের মৃত্যু স্বাভাবিক না কি খুন, তা নিয়ে প্রশ্ন উঠেছিল। আঙুল ওঠে পুলিশের দিকেও। রাজ্য সরকারের তরফে সিট গঠন করে তদন্ত শুরু করা হলেও সিবিআই তদন্তের দাবি জানিয়েছিল তাঁর পরিবার। সেই নিয়ে জট কাটতে না কাটতেই এবার আক্রান্ত আনিসের ভাই সলমন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anis Khan Death Mystery Violence
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE