Advertisement
০৬ অক্টোবর ২০২২
Anis Khan

Anis Khan: সিটের আবেদন মেনে বিচারকের কাছে গোপন জবানবন্দি দিতে চলেছেন আনিসের বাবা

সিট সূত্রের খবর, ৬ এপ্রিল আনিসের বাবা সালেম খান এবং দাদা সাবির-সহ পরিবারের চার পুরুষ সদস্য গোপন জবানবন্দি দেবেন।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আমতা শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২২ ০৭:১৩
Share: Save:

সিটের আবেদন মেনে আগামী সপ্তাহে দু’দিন ধরে উলুবেড়িয়া মহকুমা আদালতের বিচারকের কাছে গোপন জবানবন্দি দিতে চলেছেন ‌আনিসের বাবা-সহ পরিবারের সাত জন।

সিট সূত্রের খবর, ৬ এপ্রিল আনিসের বাবা সালেম খান এবং দাদা সাবির-সহ পরিবারের চার পুরুষ সদস্য গোপন জবানবন্দি দেবেন। পর দিন পরিবারের তিন মহিলা। তাঁদের মধ্যে একজন প্রতিবন্ধী হওয়ায় তাঁর জন্য একজন সাহায্যকারী থাকবেন।

শুক্রবার দুপুরে সিটের সদস্যেরা হাওড়ার আমতার সারদা গ্রামে মৃত ছাত্রনেতা আনিসের বাড়িতে আসেন। এখানেই গোপন জবানবন্দির তারিখটি চূড়ান্ত হয়। তবে তার আগে সিটের সদস্যদের সঙ্গে তারিখ নিয়ে আনিসের পরিবারের মতান্তর হয়।

সিটের সদস্যেরা চাইছিলেন, এ দিনই উলুবেড়িয়া মহকুমা আদালতে গিয়ে যেন আনিসের পরিবারের লোকজন গোপ‌ন জবানবন্দি দিয়ে আসেন। কিন্তু সেই প্রস্তাবে বেঁকে বসেন সালেম।

এ নিয়ে আনিসের পরিবারের আইনজীবী ইমতিয়াজ আহমেদ বলেন, ‘‘আমাদের সঙ্গে বৃহস্পতিবার রাতেই সিটের সদস্যদের কথা হয়েছিল, গোপন জবানবন্দি দেওয়ার তারিখ ঠিক হবে আনিসের পরিবারের সঙ্গে কথা বলে। কিন্তু তার পরেও সিট এসে শুক্রবারেই গোপন জবানবন্দি দেওয়ার জন্য আনিসের পরিবারের উপরে চাপ দিতে থাকে। এ দিন ছিল জুম্মাবার। তা ছাড়া, শনিবার থেকে শুরু হচ্ছে রমজান মাস। আনিসের পরিবার গোপন জবানবন্দি দিতে যাওয়ার মতো মানসিক পরিস্থিতির মধ্যে ছিলেন না। শেষ পর্যন্ত ঠিক হয় ৬ এবং ৭ এপ্রিল গোপন জবানবন্দি নেওয়া হবে।’’

এ দিন সিপিএমের রাজ্য সম্পাদকমণ্ডলীর সদস্য শ্রীদীপ ভট্টাচার্য আনিসের পরিবারের সঙ্গে দেখা করতে আসেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.