Advertisement
১১ মে ২০২৪
Anis Khan

Anis Khan Death: হত্যায় জড়িত বিধায়ক, গ্রেফতার করতে হবে পঞ্চায়েত প্রধান এবং উপপ্রধানকেও, দাবি আনিসের বাবার

প্রসঙ্গত, আমতা থানার ওসির গ্রেফতারি এবং সিবিআই তদন্তের দাবি আগেই জানিয়েছিল আনিসের পরিবার। সেই দাবিতেও তাঁরা অনড় থাকছেন বলে জানিয়ে দিয়েছেন কাসেম।

নিজস্ব চিত্র।

সারমিন বেগম
আমতা শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২২ ১৯:১০
Share: Save:

ওসি-র পর গ্রামের পঞ্চায়েত প্রধান এবং উপপ্রধানকেও গ্রেফতারের দাবি জানালেন আনিসের বাবা। একইসঙ্গে তাঁর দাবি, আনিসকে হত্যার ঘটনায় একজন বিধায়কও জড়িত। গ্রেফতার করা হোক তাঁকেও।

বৃহস্পতিবার আমতায় ছাত্রনেতা আনিস খানের বাড়ি থেকে মিছিল করে আমতা থানা পর্যন্ত যান তাঁর পাড়া প্রতিবেশীরা। থানার বাইরে ব্যারিকেড ভেঙে বিক্ষোভ দেখান। পরে সেখানেই বিক্ষোভকারীদের উপস্থিতিতে নিজের দাবি জানান আনিসের বাবা সালেম। একটু উঁচু জায়গায় দাঁড়িয়ে মাইক্রোফোন হাতে তাঁকে বলতে শোনা যায়, ‘‘আমি ওসিকে গ্রেফতার করার জন্য, সিবিআই তদন্ত করার জন্য, পঞ্চায়েত প্রধান এবং উপপ্রধানকে গ্রেফতার করার দাবি জানাচ্ছি।’’ একটু থেমে সালেম আবার বলেন, ‘‘আর এই ঘটনায় এক বিধায়ক জড়িত, আমি চাই তাঁকেও গ্রেফতার করা হোক।’’

আমতা থানার সামনে ওই বিক্ষোভ জমায়েতে আনিসের বাবার পাশেই ছিলেন ফুরফুরার কাসেম সিদ্দিকি। আনিসের বাবার অসুস্থতার কথা জানিয়ে তিনিই তাঁর সমস্ত দাবির ব্যাখ্যা দেন তিনি। কাসেম জানান, আনিসের পরিবারকে সিবিআই তদন্তের দাবি থেকে সরে আসার জন্য বারবার হুমকি দিচ্ছেন পঞ্চায়েত প্রধান এবং উপপ্রধান। তাই তাঁদের গ্রেফতারির দাবি জানাচ্ছেন তাঁরা। এ ছাড়া আনিসের দেহ কবর থেকে তুলে নিয়ে যাওয়ারও হুমকি দেওয়া হয়ছে। তাই সালেম চান, আনিসের সমাধিক্ষেত্রে যথাযথ নিরাপত্তা এবং আলোর ব্যবস্থা রাখা হোক। যদিও আনিসের হত্যার ঘটনায় কোন বিধায়কের জড়িত থাকার কথা সালেম বলতে চেয়েছেন তা স্পষ্ট করেননি কাসেম।

প্রসঙ্গত, আমতা থানার ওসির গ্রেফতারি এবং সিবিআই তদন্তের দাবি আগেই জানিয়েছিল আনিসের পরিবার। সেই দাবিতেও তাঁরা অনড় থাকছেন বলে জানিয়ে দিয়েছেন কাসেম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anis Khan Anis Khan Death Mystery Amta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE