Advertisement
০৬ মে ২০২৪
SSC recruitment scam

SSC recruitment case: প্রদীপের পর প্রসন্ন, এসএসসি-কাণ্ডে আরও এক ‘মিডলম্যান’কে আদালতে পেশ সিবিআইয়ের

সিবিআইয়ের দাবি, প্রদীপ কিংবা প্রসন্নর মতো মিডলম্যানরা মোটা টাকার বিনিময়ে অযোগ্য প্রার্থীদের সঙ্গে নিয়োগকর্তার যোগাযোগ ঘটিয়ে দিতেন।

প্রসন্নকুমার রায় - নিজস্ব চিত্র

প্রসন্নকুমার রায় - নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২২ ১৩:১৯
Share: Save:

শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় ‘মিডলম্যান’ প্রদীপ সিংহকে গ্রেফতার করে আর এক ‘মিডলম্যান’ প্রসন্নকুমার রায়ের সন্ধান পেয়েছিল সিবিআই। গ্রেফতার করার পর শনিবার তাঁকে আলিপুরের বিশেষ সিবিআই আদালতে তোলা হয়। আদালতে তাঁকে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাতে পারে সিবিআই।

সিবিআইয়ের দাবি, প্রদীপ কিংবা প্রসন্নর মতো মিডলম্যানরা অযোগ্য প্রার্থীদের সঙ্গে নিয়োগকর্তার যোগাযোগ ঘটিয়ে দিতেন। এর বিনিময়ে মোটা টাকার লেনদেন চলত বলেও তাদের তদন্তে উঠে এসেছে। প্রদীপকে গ্রেফতার করার পরেই বৃহস্পতিবার তার সল্টলেকের অফিসে প্রায় সাড়ে ৩ ঘণ্টা টানা তল্লাশি চালানো হয়। প্রদীপের জিডি ব্লকের ২৫৩ নং বাড়িতে যান তদন্তকারী আধিকারিকরা। তদন্ত সূত্রে প্রাথমিক ভাবে জানা গিয়েছে, ওই অফিসে আসতেন প্রদীপ সিংহ। আরও কারা এই দুর্নীতির সঙ্গে যুক্ত রয়েছেন, কোনও প্রভাবশালীর মদতে প্রদীপ কিংবা প্রসন্নরা চাকরিপ্রার্থী এবং নিয়োগকর্তাদের মধ্যে মধ্যস্থতা করতেন কি না, তা খতিয়ে দেখতে চাইছে সিবিআই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

SSC recruitment scam CBI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE