Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Anubrata Mandal

Anubrata Mandal: রাত থেকে বুকে ব্যথা, বেসরকারি হাসপাতালে অসুস্থ অনুব্রত মণ্ডল

সূত্রের খবর, বুধবার রাতে তাঁর বুকে ব্যথা শুরু হয়। এর পরই বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। 

অনুব্রত মণ্ডল।

অনুব্রত মণ্ডল। ফাইল চিত্র ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ মে ২০২২ ০৯:৪১
Share: Save:

ফের হাসপাতালে ভর্তি করানো হল অনুব্রত মণ্ডলকে। সূত্রের খবর, বুধবার রাতে তাঁর বুকে ব্যথা শুরু হয়। এর পরই বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। তাঁকে গাড়ি থেকে নামিয়ে হুইল চেয়ারে করে হাসপাতালে ঢুকতে দেখা যায় অনুব্রতকে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, চিকিৎসকেরা অনুব্রতের শারীরিক অবস্থা খতিয়ে দেখছেন। তাঁর হৃদযন্ত্রে ব্লক আছে কি না তা-ও শীঘ্রই পরীক্ষা করে দেখা হবে। পাশাপাশি তাঁর শরীরে অন্য কোনও সমস্যা আছে কি না, তা জানতেও জরুরি সমস্ত পরীক্ষা করানো হবে।

সম্প্রতি সিবিআই গ্রেফতারি এড়াতে কলকাতা হাই কোর্টের দ্বারস্থ হয়েছিলেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। তার পর চিকিৎসা করাতে ৬ এপ্রিল এসএসকেএম ভর্তি করানো হয় তাঁকে। সে সময় শ্বাসযন্ত্রের সমস্যা ছিল তৃণমূল নেতার। তা ছাড়া রক্তচাপ বৃদ্ধি, কোলেস্টোরল-সমস্যাও ছিল। এ সবের চিকিৎসা করাতে উডবার্ন ব্লকে ভর্তি করানো হয় তাঁকে। ওই দিন সকাল থেকেই অসুস্থ বোধ করছিলেন তিনি। বুকে কিছু সমস্যা এবং অস্বস্তি বোধ করায় হাসপাতালে নিয়ে আসা হয় অনুব্রতকে। ঘটনাচক্রে, উল্লিখিত দিনেই নিজাম প্যালেসে আসার কথা ছিল অনুব্রতর। গরু পাচার কাণ্ডে তাঁকে তলব করেছিল সিবিআই। কিন্তু সেখানে না গিয়ে তিনি পৌঁছলেন এসএসকেএম হাসপাতালে। তবে বুকের ব্যথা না কমায় তাঁকে পরে এসএসকেএমের উডবার্ন থেকে অ্যানেক্স রামরিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল।

গরু পাচার কাণ্ডে আগেও চার বার সিবিআইয়ের ডেকে পাঠিয়েছিল অনুব্রতকে। কিন্তু তিনি অসুস্থতার কারণে যেতে পারেননি।

(এই খবরটি প্রথম প্রকাশের সময়ে লেখা হয়েছিল অনুব্রত মণ্ডলকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তাঁকে পরীক্ষানিরীক্ষার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। এই অনিচ্ছাকৃত ত্রুটির জন্য আমরা দুঃখিত। )

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anubrata Mandal Hospitalised West Bengal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE