Advertisement
১১ মে ২০২৪
Anubrata Mandal

Anubrata Mandal: অসুস্থ অনুব্রত আসছেন না সিবিআই অফিসে, ১৫ দিন বিশ্রামের কথা বলে চিঠি আইনজীবীর

সিবিআইকে পাঠানো চিঠিতে তদন্ত পূর্ণ সহযোগিতার আশ্বাস দিয়েছেন অনুব্রত মণ্ডল। জানিয়েছেন, সুস্থ হলেই হাজির হবেন তদন্তকারীদের সামনে।

ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ২৪ মে ২০২২ ১০:২৬
Share: Save:

‘ভোট পরবর্তী হিংসা’ মামলায় সিবিআইয়ের জিজ্ঞাসাবাদের মুখোমুখি হচ্ছেন না বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। আইনজীবী মারফত তিনি জানিয়েছেন, চিকিৎসকেরা তাঁকে ১৫ দিন বিশ্রাম নেওয়ার কথা বলেছেন। তাই তিনি মঙ্গলবার কলকাতায় সিজিও কমপ্লেক্সে যেতে পারছেন না। আগামী শুক্রবার গরু পাচার মামলায় তাঁর হাজিরা দেওয়ার কথা ছিল নিজাম প্যালেসে সিবিআই দফতরে। সেখানেও তিনি আসতে পারছেন না বলে আইনজীবী মারফত সিবিআই আধিকারিকদের জানিয়েছেন।

নির্দিষ্ট সময়ের দু’দিন আগে, বৃহস্পতিবার নিজাম প্যালেসে গিয়ে গরু পাচার মামলায় সিবিআই আধিকারিকদের মুখোমুখি হয়েছিলেন অনুব্রত। সেখান থেকে এসএসকেএম হয়ে বৃহস্পতিবারই কেষ্ট চলে গিয়েছিলেন নিজের বাড়ি বীরভূমে। তার পরই মঙ্গলবার ‘ভোট পরবর্তী হিংসা’ মামলায় তাঁকে জিজ্ঞাসাবাদ করতে চেয়ে সিবিআই চিঠি পাঠায়। কিন্তু চিকিৎসকদের বারণ শুনে মঙ্গলবার কলকাতা এলেন না কেষ্ট। আইনজীবী মারফত পাঠানো চিঠিতে জানিয়েছেন, তিনি শারীরিক ভাবে অসুস্থ। চিকিৎসকেরা ১৫ দিন বিশ্রাম নিতে বলেছেন। তাই মঙ্গলবার এবং শুক্রবার (গরু পাচার মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছিল অনুব্রতকে) তিনি কলকাতায় এসে সিবিআইয়ের মুখোমুখি হতে পারছেন না। সূত্রের খবর, চিঠিতে সিবিআই তদন্তে পূর্ণ সহযোগিতার আশ্বাস দিয়েছেন কেষ্ট। জানিয়েছেন, সুস্থ হলেই তিনি হাজির হবেন তদন্তকারীদের সামনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anubrata Mandal CBI Post Poll Violence
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE