Advertisement
০৫ মে ২০২৪
Sukanya Mondal Arrest

তিন দিনের ইডি হেফাজত সুকন্যার, জেলবন্দি অনুব্রতের মুখোমুখি বসিয়ে জেরা চাইছেন তদন্তকারীরা

গরু পাচারকাণ্ডে সুকন্যাকে বুধবার দিল্লিতে গ্রেফতার করেছে ইডি। তাঁর বিরুদ্ধে তদন্তে অসহযোগিতার অভিযোগ রয়েছে। বৃহস্পতিবার দিল্লির রাউস অ্যাভিনিউ আদালতে তোলা হয় অনুব্রত-কন্যাকে।

Anubrata Mondal’s daughter Sukanya Mondal got 3 days ED custody from Delhi Court.

অনুব্রত মণ্ডলের কন্যা সুকন্যা মণ্ডলকে তিন দিনের ইডি হেফাজতের নির্দেশ। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২৩ ১৫:৪৫
Share: Save:

অনুব্রত মণ্ডলের কন্যা সুকন্যা মণ্ডলকে তিন দিন ইডি হেফাজতের নির্দেশ দিল দিল্লির রাউস অ্যাভিনিউ আদালত। আগামী শনিবার পর্যন্ত তাঁকে ইডির হেফাজতে থাকতে হবে। সেই সঙ্গে নির্দিষ্ট সময়ের জন্য আইনজীবীর সঙ্গে সাক্ষাতের অনুমতি পেয়েছেন সুকন্যা।

গরু পাচারকাণ্ডে সুকন্যাকে বুধবার দিল্লিতে গ্রেফতার করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। তাঁর বিরুদ্ধে তদন্তে অসহযোগিতার অভিযোগ রয়েছে। দিল্লিতে বুধবার ইডি দফতরে হাজিরা দিতে গিয়েছিলেন সুকন্যা। দীর্ঘ ক্ষণ জিজ্ঞাসাবাদের পর তাঁকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার দিল্লির রাউস অ্যাভিনিউ আদালতে তোলা হয় অনুব্রত-কন্যাকে। আদালতে তাঁর হেফাজত চেয়েছিল কেন্দ্রীয় সংস্থা। তিন দিনের হেফাজতের জন্যই ইডি আবেদন জানিয়েছিল। সেই মতো আবেদন মঞ্জুর করেছে আদালত।

গরু পাচারকাণ্ডে ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে অনুব্রতকেও। বীরভূমের তৃণমূল জেলা সভাপতি গত সাড়ে আট মাস ধরে জেলে। বর্তমানে তাঁর ঠিকানা তিহাড়। তাঁর কন্যাও ওই একই মামলায় গ্রেফতার হলেন।

দিল্লিতে বাবা এবং মেয়েকে মুখোমুখি বসিয়ে জেরা করতে পারেন তদন্তকারীরা। আদালতে সেই ইচ্ছা প্রকাশ করা হয়েছে। ফলে গরু পাচার মামলায় অনুব্রত এবং সুকন্যাকে একসঙ্গে জিজ্ঞাসাবাদের সম্ভাবনা তৈরি হয়েছে।

সুকন্যার নামে বিপুল সম্পত্তির হদিস পাওয়া গিয়েছে বলে দাবি ইডির। বোলপুরে তাঁর মালিকানায় প্রচুর জমিজমা রয়েছে। ব্যাঙ্কে ১৬ কোটি টাকার ফিক্সড ডিপোজ়িটও রয়েছে সুকন্যার। এই সম্পত্তি হিসাব বহির্ভূত বলে দাবি ইডির। গরু পাচারকাণ্ডের সঙ্গে তাঁর যোগ থাকতে পারে বলে মনে করছেন গোয়েন্দারা। সেই সংক্রান্ত জিজ্ঞাসাবাদ তাঁকে করা হয়। কিন্তু সুকন্যা তদন্তে সহযোগিতা করেননি বলে অভিযোগ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sukanya Mondal Anubrata Mondal ED Delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE