Advertisement
২৯ নভেম্বর ২০২২
CBI

CBI & Anubrata Mandal: ফের সিবিআই হাজিরা এড়ালেন অনুব্রত, আইনজীবী জানালেন গুরুতর অসুস্থ তিনি

রবিবার দুপুর আড়াইটে নাগাদ সল্টলেকের সিজিও কমপ্লেক্সে তলব করা হলেও আসেননি তিনি। আইনজীবীরা মেল করে সিবিআইকে জানিয়েছেন অনুব্রত অসুস্থ।

সিবিআই জেরা এড়িয়ে যাচ্ছেন অনুব্রত মণ্ডল।

সিবিআই জেরা এড়িয়ে যাচ্ছেন অনুব্রত মণ্ডল। প্রতীকী ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২২ ১৮:১৪
Share: Save:

শনিবারের পর রবিবারও সিবিআইয়ের হাজিরার তলব এড়িয়ে গেলেন বীরভুম জেলা তৃণমূলের সভাপতি অনুব্রত মণ্ডল। রবিবার ভোট পরবর্তী হিংসার ঘটনায় বীরভূমের গৌরব সরকার খুনের ঘটনায় তলব করা হয়েছিল তাঁকে। রবিবার দুপুর আড়াইটে নাগাদ সল্টলেকের সিজিও কমপ্লেক্সে তলব করা হলেও আসেননি তিনি। সূত্রের খবর, আইনজীবীরা মেল করে সিবিআইকে জানিয়েছেন, শারীরিক অসুস্থতার জন্য চিকিৎসকের পরামর্শ মেনে তিনি আসতে পারছেন না। এই নিয়ে তিন বার তিনি হাজিরা এড়ালেন।

Advertisement

শনিবার এসএসকেএম হাসপাতাল থেকে ছাড়া পান অনুব্রত। সেই দিনই ভোট পরবর্তী হিংসার ঘটনায় তাঁকে হাজিরার নোটিশ দেয় শনিবার সিবিআই। বীরভূমের ইলামবাজারে বিজেপি কর্মী গৌরবকে পিটিয়ে খুনের ঘটনায় এই তলব। গত বছর ২ মে গৌরবকে পিটিয়ে হত্যা করা হয়। সেই ঘটনায় তাঁকে তৃতীয় নোটিশ দেয় সিবিআই। শুক্রবার রাতে এসএসকেএম হাসপাতাল থেকে নিউটাউনে বাড়ি ফেরেন অনুব্রত। তার পরই ফের তৎপর সিবিআই। ফের এই ঘটনায় তাঁকে নোটিশ পাঠানো হয়। রবিবার তাঁকে সিজিও কমপ্লেক্সে তলব করা হয়।

তাঁর আইনজীবী সঞ্জীব দাঁ বলেন, ‘‘অনুব্রতবাবু অসুস্থ৷ তাঁকে সবে হাসপাতাল থেকে ছাড়া হয়েছে। চার সপ্তাহ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। ফলে তাঁর পক্ষে বাইরে কোথাও বেরনো সম্ভব না। মেল পাঠিয়ে সিবিআইকে জানিয়ে দেওয়া হয়েছে, তিনি সিজিও কমপ্লেক্সে যাচ্ছেন না।’’ গত ৬ এপ্রিল সিবিআই হাজিরা এড়িয়ে অসুস্থতার কারণে এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে ভর্তি হয়েছিলেন অনুব্রত। ২২ তারিখে হাসপাতাল থেকে ছাড়া পেয়ে নিউটাউনের ফ্ল্যাটে রয়েছেন তিনি। আর সেখানেই সিবিআইয়ের একের পর এক হাজিরার নোটিশ পৌঁছে যাচ্ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.