Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Arms

ডাকাতির আগে বারুইপুরে অস্ত্র-সহ গ্রেফতার দুই, রানাঘাটে আগ্নেয়াস্ত্র মিলল যুবকের কাছে

আগ্নেয়াস্ত্র-সহ ২ দুষ্কৃতীকে গ্রেফতার করল দক্ষিণ ২৪ পরগনার বারুইপুর থানার পুলিশ। আবার নদিয়ার রানাঘাটেও আগ্নেয়াস্ত্র-সহ এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

Arms recovered from South 24 Parganas and Nadia

বারুইপুর ও গাংনাপুরে অস্ত্র-সহ গ্রেফতার। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বারুইপুর ও রানাঘাট শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৩৯
Share: Save:

আগ্নেয়াস্ত্র-সহ ২ দুষ্কৃতীকে গ্রেপ্তার করল দক্ষিণ ২৪ পরগনার বারুইপুর থানার পুলিশ। রবিবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে বারুইপুর থানার পুলিশ চম্পাহাটি এলাকা থেকে জাহাঙ্গির লস্কর এবং শহিদুল মণ্ডল নামে দুই দুষ্কৃতীকে গ্রেফতার করে। নদিয়ার রানাঘাটেও আগ্নেয়াস্ত্র-সহ এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বারুইপুরে ধৃতদের কাছ থেকে উদ্ধার হয়েছে একটি সেভেন এমএম পিস্তল, ৬ রাউন্ড কার্তুজ, ২টি ম্যাগাজিন, ২টি ছুরি-সহ নানা সরঞ্জাম। এ ছাড়াও ধৃতদের বাড়িতে অভিযান চালিয়ে উদ্ধার হয়েছে বেশ কিছু প্রসাধনী সামগ্রী। ধৃতদের এই অস্ত্র কী কারণে মজুত করা হয়েছিল তা নিয়ে তদন্ত করছে পুলিশ।

আবার নদিয়ার গাংনাপুরে আগ্নেয়াস্ত্র-সহ এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতের নাম জাভেদ মণ্ডল (২৩)। জাভেদ হাঁসখালির বালিয়াডাঙার বাসিন্দা। পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে জাভেদের বাড়িতে তল্লাশি চালায়। সেই সময়‌ই উদ্ধার হয় একটি ওয়ান শটার এবং এক রাউন্ড গুলি। সেই সঙ্গে পাওয়া যায় অস্ত্র তৈরির বেশ কিছু সরঞ্জামও। এর পর ওই যুবককে গ্রেফতার করে গাংনাপুর থানার পুলিশ। কোথা থেকে আগ্নেয়াস্ত্র পেল জাভেদ তা জানতে শুরু হয়েছে তদন্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arms arrest dacoity
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE