Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৭ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Asansol Firing: সান্ধ্য আসরে এলোপাথাড়ি গুলি, আসানসোলের চাঁদা মোড়ে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু খনিশ্রমিকের

নিজস্ব সংবাদদাতা
আসানসোল ২৪ নভেম্বর ২০২১ ০০:০৪
ঘটনাস্থলে পৌঁছেছে বিশাল পুলিশ বাহিনী।

ঘটনাস্থলে পৌঁছেছে বিশাল পুলিশ বাহিনী।
— নিজস্ব চিত্র।

আসানসোলে শ্যুটআউট! কয়লা খনিশ্রমিককে এলোপাথাড়ি গুলি চালিয়ে হত্যা করল দুষ্কৃতীরা। মঙ্গলবার রাতে আসানসোলের চাঁদা মোড়ে ঘটেছে ঘটনাটি। মৃত খনিশ্রমিকের নাম মদন বাউড়ি বলে জানা গিয়েছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অন্যান্য দিনের মতো মঙ্গলবারও আসানসোলের চাঁদা মোড়ে একটি মাংসের দোকানে বসে গল্প করছিলেন খনিশ্রমিক মদন। সেই সময় তাঁকে নিশানা করে দুষ্কৃতীরা গুলি চালায়। তার পর চম্পট দেয় জাতীয় সড়ক ধরে। গুলি খেয়ে মাটিতে লুটিয়ে পড়েন মদন। রক্তে ভেসে যায় আশপাশ।

আসানসোলের জামুড়িয়া থানার পুলিশ মদনকে উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনাস্থলে আসে অ্যাসিস্ট্যান্ট পুলিশ কমিশনারের নেতৃত্বে বিরাট পুলিশ বাহিনী। এখনও অধরা আততায়ীরা।

কেন মদনকে খুন হতে হল, এর পিছনে কি রয়েছে কয়লা চোরেরা? নাকি অন্য কোনও কারণ? এ ব্যাপারে এখনও পুলিশের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।
অন্য দিকে, গুলি চলার খবর পাওয়ার পরে মদনের সহকর্মীরা খনি আবাসন থেকে বেরিয়ে আসেন। ঘটনাস্থলে পৌঁছেছেন স্থানীয় তৃণমূল নেতা বিশ্বনাথ বাউড়ি। মদনের সহকর্মীদের দাবি, পুলিশ কুকুর নিয়ে এসে ঘটনার তদন্ত করে দোষীকে অবিলম্বে গ্রেফতার করা হোক।

Advertisement

আরও পড়ুন

Advertisement