Advertisement
১৮ মে ২০২৪
Draupadi Murmu

অশোক-পবনকে বাদ দিয়েই দ্রৌপদী মুর্মুর বৈঠকে বিজেপি বিধায়করা

এনডিএ শিবিরের রাষ্ট্রপতি পদপ্রার্থী দ্রৌপদী মুর্মুর সঙ্গে বৈঠকে যোগ দেবেন না বালুরঘাটের বিজেপি বিধায়ক অশোক লাহিড়ি ও পবন সিংহ।

অশোক-পবনকে ছাড়াই বৈঠক বিজেপি বিধায়কদের।

অশোক-পবনকে ছাড়াই বৈঠক বিজেপি বিধায়কদের।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ জুলাই ২০২২ ১৩:৪৯
Share: Save:

আগামী শনিবার কলকাতায় বিজেপি বিধায়কদের সঙ্গে বৈঠক করবেন এনডিএ শিবিরের রাষ্ট্রপতি পদপ্রার্থী দ্রৌপদী মুর্মু। সেই বৈঠকে উপস্থিত থাকতে বলা হয়েছে বিজেপির সব বিধায়কদের। কিন্তু সেই বৈঠকে হাজির থাকবেন না বালুরঘাটের বিধায়ক অর্থনীতিবিদ অশোক লাহিড়ি। সঙ্গে ওই বৈঠকে থাকবেন না ভাটপাড়ার বিজেপি বিধায়ক পবন সিংহও।

পবনের বাবা ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিংহ সম্প্রতি বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন। পবন শিবির বদল না করলেও, বিজেপি-তৃণমূল, দুই পক্ষের সঙ্গেই দূরত্ব তৈরি করেছেন। রাজনীতিতেও তাঁকে সে ভাবে আর সক্রিয় দেখা যাচ্ছে না। তাই দ্রৌপদীর সঙ্গে বৈঠকে তাঁকে না ডাকার সিদ্ধান্ত নিয়েছে বিজেপি পরিষদীয় দল।

তবে বালুরঘাটের বিজেপি বিধায়কের ক্ষেত্রে বিষয়টি তেমন নয়। অশোক বর্তমানে অসুস্থ। সূত্রের খবর, তিনি তাঁর অসুস্থতার কথা বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে জানিয়েছেন। অসুস্থতার কারণেই তিনি রাষ্ট্রপতি পদপ্রার্থীর বৈঠকে যোগ দেবেন না। তাই বিজেপির ৬৮ জন বিধায়ক শনিবারের বৈঠকে যোগ দেবেন।

বর্তমানে পশ্চিমবঙ্গ বিধানসভায় বিজেপি বিধায়কের সংখ্যা ৭০। আগেই মুকুল রায়-সহ পাঁচ জন বিজেপি বিধায়ক তৃণমূলে যোগ দিয়েছেন। ওই পাঁচ জন বিধায়ককে বৈঠকে ডাকার কোনও প্রশ্নই নেই বলে জানিয়েছেন বিজেপি পরিষদীয় দলের সদস্যরা। শনিবার দমদম বিমানবন্দর থেকে দ্রৌপদীকে নিয়ে যাওয়া হবে নিউটাউনের এক বেসরকারি হোটেলে। সেখানেই বিজেপি বিধায়কদের সঙ্গে কথা বলে নিজের পক্ষে ভোট চাইবেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Draupadi Murmu Ashok lahiri Pawan Singh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE