Advertisement
১১ মে ২০২৪
Molestation

Molestation: তরুণীর শ্লীলতাহানির অভিযোগ পুলিশের বিরুদ্ধে, গ্রেফতার এএসআই, সাসপেন্ডও

শুক্রবার রাত ১টা নাগাদ ওই ঘটনা ঘটেছে। প্রথমে কসবা থানায় অভিযোগ দায়ের করেন ওই তরুণী। পরে ওই অভিযোগ বিধাননগর উত্তর থানায় স্থানান্তরিত করা হয়।

পুলিশকর্মীর বিরুদ্ধেই উঠল তরুণীর শ্লীলতাহানির অভিযোগ।

পুলিশকর্মীর বিরুদ্ধেই উঠল তরুণীর শ্লীলতাহানির অভিযোগ। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২১ ১৭:১৬
Share: Save:

পুলিশকর্মীর বিরুদ্ধেই উঠল তরুণীর শ্লীলতাহানির অভিযোগ। রাতে তাঁকে লিফট দেওয়ার নামে শ্লীলতাহানি করা হয়েছে বলে অভিযোগ। ওই অভিযোগের ভিত্তিতে গ্রেফতার হলেন বিধাননগর কমিশনারেটের এএসআই সন্দীপকুমার পাল। গ্রেফতার হন সিভিক ভলান্টিয়ার অভিষেক মালাকার।

শুক্রবার রাত ১টা নাগাদ ওই ঘটনা ঘটেছে। প্রাথমিক ভাবে কসবা থানায় অভিযোগ দায়ের করেন ওই তরুণী। পুলিশকে তরুণী জানান, উল্টোডাঙা যাওয়ার জন্য করুণাময়ী বাসস্ট্যান্ডের কাছে দাঁড়িয়ে ছিলেন তিনি। এমন সময় এক পুলিশকর্মীকে বাইকে করে যেতে দেখেন। সিভিক ভলান্টিয়ারও ছিলেন পুলিশকর্মীর বাইকে। অনেক ক্ষণ ধরে দাঁড়িয়ে থাকার পরও কোনও গাড়ি না পেয়ে ওই পুলিশকর্মীর কাছেই লিফ্‌ট চান তরুণী।

তরুণীর অভিযোগ, লিফ্‌ট দেওয়ার নামে বাইকে করে তাঁকে নানা জায়গায় ঘোরানো হয়। তাঁর শ্লীলতাহানি করা হয় রাস্তায়। তাঁকে উল্টোডাঙা না পৌঁছে দিয়ে রুবির কাছে নিয়ে চলে যান অভিযুক্ত পুলিশকর্মী ও সিভিক ভলান্টিয়ার।

ওই ঘটনার পরই গড়ফার এক বন্ধুকে ফোন করেন ওই তরুণী। এর পর রুবিতে তাঁরা দেখা করে কসবা থানায় রাত ৩টে নাগাদ অভিযোগ দায়ের করেন। পরে ওই অভিযোগ বিধাননগর উত্তর থানায় স্থানান্তরিত করা হয়। তরুণীর অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্তে নেমে রবিবার ওই অভিযুক্ত এএসআই ও সিভিক ভলান্টিয়ারকে গ্রেফতার করা হয়। তাঁদের সাসপেন্ডও করা হয়েছে। সূত্রের খবর, সোমবার বিধাননগর মহকুমা আদালতে তোলা হবে দুই ধৃতকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Molestation Bidhannagar ASI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE