Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Bidhannagar Police

আবারও বিপুল টাকার সন্ধান, পুলিশের অভিযানে নিউটাউনের কল সেন্টারে মিলল প্রায় ৪ কোটি টাকা

শহর থেকে আবার উদ্ধার হল বিপুল অঙ্কের টাকা। বুধবার নিউটাউনের একটি কলসেন্টার থেকে প্রায় ৪ কোটি টাকা উদ্ধার করেছেন বিধাননগর পুলিশ কমিশনারেটের আধিকারিকরা। 

at least 4 crores rupees found from a call centre of New Town, Bidhhan Nagar Police has seized that sgtl

পুলিশের অভিযানে নিউটাউনের কল সেন্টারে মিলল প্রায় ৪ কোটি টাকা। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ মার্চ ২০২৩ ১৯:৫৭
Share: Save:

শহর থেকে আবার উদ্ধার হল বিপুল অঙ্কের টাকা। বুধবার নিউটাউনের একটি কলসেন্টার থেকে প্রায় ৪ কোটি টাকা উদ্ধার করেছে পুলিশ। কী ভাবে ওই বিপুল পরিমাণ টাকা সেখানে এল, তা খতিয়ে দেখতে চাইছে পুলিশ।

বুধবার গোপন সূত্রে খবর পেয়ে বিধাননগর পুলিশ কমিশনারেটের একটি দল নিউটাউনের সঙ্কল্প হাউজিংয়ের দুটি ফ্ল্যাটের কল সেন্টারে হানা দেয়। তারপর তল্লাশি চালাতেই সেখান থেকে মেলে ৩ কোটি ৮২ লক্ষ ৫০ হাজার টাকা। বেশ কয়েকটি কম্পিউটার এবং ইলেকট্রনিক সামগ্রীও উদ্ধার হয়েছে সেখান থেকে। এই ঘটনায় আগেই ৪ জনকে গ্রেফতার করা হয়েছিল। বুধবার আরও ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বিধাননগর পুলিশের তরফে জানা গিয়েছে, কল সেন্টারের মাধ্যমে বিভিন্ন লোককে ফোন করে ঋণ নেওয়ার প্রলোভন দিত অভিযুক্তরা। ক্রিপ্টোকারেন্সির মাধ্যমেও লেনদেন চলত বলে দাবি করেছে পুলিশ। এই সংক্রান্ত বেশ কিছু তথ্যপ্রমাণ তাদের হাতে এসেছে।

পুলিশ এ-ও জানিয়েছে যে, কল সেন্টারে যে দুষ্টচক্রটি সক্রিয় আছে, তার জাল ছড়িয়ে রয়েছে বিভিন্ন রাজ্যে। এর আগেও এই ঘটনায় দিল্লি এবং আমদাবাদ থেকে কিছু ব্যক্তিকে গ্রেফতার করেছিল তারা। রাজ্যের লিলুয়া, হাওড়ার বিভিন্ন জায়গায় কল সেন্টারগুলিতে তল্লাশি চালানো হয়। বুধবার তল্লাশি চালানো হয় নিউটাউনের দু’টি ভাড়া ফ্ল্যাটে। টাকা ছাড়াও সেখান থেকে ৬টি বিলাসবহুল গাড়ি, বহুমূল্য ঘড়ি উদ্ধার করা গিয়েছে বলে জানিয়েছে পুলিশ। উদ্ধার করা হয়েছে একটি টাকা গোনার মেশিনও। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুই ভাই গৌরব সোনি এবং সৌরভ সোনিকে গ্রেফতার করা হয়। তবে তদন্ত চলায় এই বিষয়ে বিস্তারিত কিছু জানাতে চায়নি পুলিশ। অচেনা কাউকে বাড়ি বা ফ্যাট ভাড়া দেওয়ার আগে সতর্ক থাকার পরামর্শ দিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bidhannagar Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE