Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

Mimi Chakraborty: সংসদ দেখেছি, কিন্তু বিধানসভা দেখিনি! স্পিকারের অনুরোধে বিধানসভায় এলেন মিমি

মিমির লোকসভা কেন্দ্র যাদবপুরের অন্তর্গত আসন স্পিকারের বিধানসভা বারুইপুর পশ্চিম। সেই সূত্রে সাংসদ-বিধায়ক সম্পর্ক যথেষ্ট ভাল।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৩ নভেম্বর ২০২১ ১৯:২৭
স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়ের আমন্ত্রণে বিধানসভা ঘুরে গেলেন তৃণমূলের অভিনেত্রী সাংসদ মিমি চক্রবর্তী।

স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়ের আমন্ত্রণে বিধানসভা ঘুরে গেলেন তৃণমূলের অভিনেত্রী সাংসদ মিমি চক্রবর্তী।
নিজস্ব চিত্র।

স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়ের অনুরোধে বিধানসভা ঘুরে গেলেন তৃণমূলের অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী। মঙ্গলবার দুপুরে আচমকাই বিধানসভায় আসনে যাদবপুরের সাংসদ। সোজা চলে যান স্পিকারের ঘরে। সেখানে স্পিকারের সঙ্গে কিছুক্ষণ কথা বলার পর অধিবেশন কক্ষ-সহ বিধানসভার গুরুত্বপূর্ণ বিভাগগুলি ঘুরে দেখেন তিনি।

পরে তাঁর বিধানসভায় আসা প্রসঙ্গে মিমি বলেন, ‘‘নির্বাচনের সময় থেকেই বিমানদা (স্পিকার) এখানে আসতে বলছিলেন। কিন্তু ব্যস্ততার কারণেই আমরা আসা হয়নি। কিন্তু আজ আমার সুযোগ হল এই পবিত্র সদনকে দেখার। স্পিকার নিজেই আমাকে বিধানসভা ঘুরিয়ে দেখালেন।’’যাদবপুরের সাংসদ বলেন, ‘‘আমি একজন সাংসদ। বিধানসভা দেখে আমার লোকসভার কথা মনে পড়ে যাচ্ছিল। খুব ভাল লাগল, বিশেষ করে বিধানসভায় যে সব পেন্টিং রয়েছে, সেগুলো খুবই ভাল লাগল।’’

প্রসঙ্গত, মিমির লোকসভা কেন্দ্র যাদবপুরের অন্তর্গত আসন স্পিকারের বিধানসভা বারুইপুর পশ্চিম। সেই সূত্রে সাংসদ-বিধায়ক সম্পর্ক যথেষ্ট ভাল বলেই দাবি করেছেন মিমি। তবে স্পিকারের সঙ্গে এলাকার উন্নয়ন নিয়ে কোনও কথা হয়েছে কি না, তা জানাতে চাননি মিমি। উল্লেখ্য, ২০১৯ সালের লোকসভা ভোটে যাদবপুর লোকসভা কেন্দ্রে সুগত বসুর বদলে অভিনেত্রী মিমি চক্রবর্তীকে প্রার্থী করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেবার জিতে সাংসদ হন তিনি। অভিনয় সংক্রান্ত ব্যস্ততা সামাল দিয়েও সংসদে যান এই তৃণমূল সাংসদ। আর স্পিকারের অনুরোধে মঙ্গলবার বিধানসভাও ঘুরে গেলেন তিনি।

Advertisement

আরও পড়ুন

Advertisement