Advertisement
১৯ এপ্রিল ২০২৪
beharampur

Behrampur: বহরমপুরে ভরসন্ধ্যায় কলেজছাত্রীকে কুপিয়ে খুন, অস্ত্র দেখিয়ে চম্পট দিল দুষ্কৃতী

মেস থেকে ডেকে এনে ছাত্রীকে কুপিয়ে খুন করল এক যুবক। ধারালো অস্ত্র দিয়ে একের পর এক কোপ দিতে থাকে সে।

সুতপা চৌধুরী

সুতপা চৌধুরী

নিজস্ব সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ০২ মে ২০২২ ১৯:২৪
Share: Save:

বহরমপুরে ভর সন্ধ্যায় ছাত্রীকে (২০) কুপিয়ে খুন করল এক যুবক। মেস থেকে ডেকে এনে ছাত্রীকে ধারালো অস্ত্র দিয়ে একের পর এক কোপ দিতে থাকে সে। প্রত্যক্ষদর্শীরা তাকে বাধা দিতে গেলে বন্দুক দেখিয়ে ভয় দেখায় সে। তার পর ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় ওই কলেজছাত্রীকে বহরমপুর মেডিক্যাল কলেজে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে।

এক প্রত্যক্ষদর্শী বলেন, ‘‘সন্ধ্যাবেলা আমরা চার বন্ধু মিলে ওই রাস্তা দিয়ে আসছিলাম। দেখতে পাই রাস্তার উপর ছাত্রীটিকে ছুরি দিয়ে এক যুবক কোপাচ্ছে। আমার প্রথমে বুঝতে পারেনি যে ওর কাছে বন্দুক আছে কি না। তাকে বাধা দিতে গেলে বন্দুক বার করে গুলি চালানোর হুমকি দিতে থাকে।’’

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। তদন্তে পুলিশের অনুমান, মেয়েটির সঙ্গে আগে থেকেই যুবকের সম্পর্ক ছিল। কিন্তু পারিবারিক কারণে তাদের সম্পর্কে বাধা পড়েছিল, সে কারণেই এই হামলা।

জানা গিয়েছে, বহরমপুর গার্লস কলেজের উদ্ভিদ বিজ্ঞানের তৃতীয় বর্ষের ওই ছাত্রীর বাড়ি মালদহের ইংরেজ বাজারে। বহরমপুরে সূর্য সেন রোডে গোরাবাজারে একটি মেসে থাকতেন। সন্ধ্যা নাগাদ দুই যুবক এসে তাঁকে মেস থেকে বাইরে আসতে বলে। মেয়েটি বাইরে এলেই ধারালো অস্ত্র নিয়ে এক যুবক অতর্কিতে হামলা করে। তার পর বন্দুক দেখিয়ে রাস্তার পিছনের গলি দিয়ে পালিয়ে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

beharampur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE