Advertisement
১১ মে ২০২৪
Social Media

Crime: কলেজছাত্রীর ব্যক্তিগত মুহূর্তের ছবি নেটমাধ্যমে ফাঁস! বেলদায় গ্রেফতার অভিযুক্ত যুবক

পুলিশের কাছে ওই ছাত্রী জানিয়েছেন, কয়েক দিনের জন্য বেলদায় এক কল সেন্টারে কাজ করতেন তিনি। সেখানেই আব্দুল ফরিদের সঙ্গে পরিচয় হয়।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
বেলদা শেষ আপডেট: ০২ মে ২০২২ ১৯:২৩
Share: Save:

কলেজছাত্রীর ব্যক্তিগত মুহূর্তের ছবি নেটমাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে বেলদায় এক যুবককে গ্রেফতার করল পুলিশ। অভিযোগ, ওই ছাত্রীর পূর্বপরিচিত যুবকটি এর পর থেকেই এ নিয়ে তাঁকে ভয় দেখাতেন। এমনকি, ব্ল্যাকমেলও করতে শুরু করেছিলেন। সোমবার ধৃতকে আদালতে তোলা হলে তাঁর দু’দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন বিচারক।

পুলিশ সূত্রে খবর, ধৃতের নাম আব্দুল ফরিদ শাহ। ছাত্রীর অভিযোগের ভিত্তিতে তাঁকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশের কাছে ওই ছাত্রী জানিয়েছেন, কয়েক দিনের জন্য বেলদায় এক কল সেন্টারে কাজ করতেন তিনি। সেখানেই আব্দুল ফরিদের সঙ্গে পরিচয় হয়। অভিযোগ, এক সময় তাঁর মোবাইল থেকে ব্যক্তিগত মুহূর্তের কিছু ছবি নিয়ে রেখে দিয়েছিলেন আব্দুল ফরিদ। তার পর থেকেই সেগুলি ফাঁস করে দেওয়ার জন্য ব্ল্যাকমেল করা শুরু করেন।

অভিযোগ, সম্প্রতি নিজের বন্ধুবান্ধবদের মধ্যে হোয়াটসঅ্যাপের মাধ্যমে ওই ছবিগুলি ফাঁস করে দেন আব্দুল ফরিদ। এর পর ওই ছাত্রীটিকে ভয় দেখাতে শুরু করেন বলেও ধৃতের বিরুদ্ধে অভিযোগ। স্থানীয় এক তৃণমূল নেতার ঘনিষ্ঠ বলেও দাবি আব্দুল ফরিদের। তবে এ নিয়ে বেলদা থানার পাশাপাশি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দফতরেও অভিযোগ করেন ছাত্রীটি।

শাসকদলের ‘ঘনিষ্ঠ’ হলেও অভিযুক্তকে রেয়াত করা হবে না বলে দাবি তৃণমূলের পশ্চিম মেদিনীপুর জেলা সভাপতি সুজয় হাজরা। তিনি বলেন, ‘‘যে বা যাঁরা অপরাধমূলক কাজ করবেন, তাঁদের বিরুদ্ধে আইনের দ্বারস্থ হওয়া উচিত। পুলিশ-প্রশাসন ব্যবস্থা নেবে। সে যাঁর ঘনিষ্ঠই হন না কেন!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Social Media Crime Belda WhatsApp
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE