Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ জানুয়ারি ২০২২ ই-পেপার

KMC Election 2021: পুরভোটে দল প্রার্থী না করায় আত্মহত্যার চেষ্টা কংগ্রেসনেত্রীর, বিধান ভবনে ধুন্ধুমার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৯ নভেম্বর ২০২১ ২৩:১৪
প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

পুরভোটে দলীয় প্রার্থী না হতে পেরে গায়ে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করলেন এক কংগ্রেসনেত্রী। সূত্রের খবর, সোমবার সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ আচমকাই বিধান ভবনের তিন তলায় গিয়ে গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন কলকাতা বন্দর বিধানসভা এলাকার কংগ্রেসনেত্রী গুঞ্জন সিংহ।

রবিবার কংগ্রেসের দ্বিতীয় দফার প্রার্থিতালিকা প্রকাশ করা হয়। তাতে কলকাতা বন্দর বিধানসভার অন্তগর্ত ৭৮ নম্বর ওয়ার্ডে কংগ্রেস প্রার্থী করা হয় বীণা কানোজিয়াকে। সেই সিদ্ধান্তের বিরোধিতা করে সোমবার সন্ধ্যায় বিধান ভবনে এসে প্রথমে বিক্ষোভ দেখান গুঞ্জন। পরে গায়ে কেরোসিন ঢেলে গায়ে আগুন লাগানোর চেষ্টা করেন। উপস্থিত কংগ্রেসের নেতা-কর্মীরা তাঁকে কোনওরকমে ঠেকান বলে জানা গিয়েছে।

Advertisement

গুঞ্জন প্রদেশ কংগ্রেসের মহিলা সংগঠনের রাজ্য সম্পাদিকা। তাঁর স্বামী এম মহেশ সিংহও ওই এলাকার কংগ্রেস নেতা বলেই পরিচিত। তাঁরা চেয়েছিলেন ৭৮ নম্বর ওয়ার্ডে প্রার্থী হতে। কিন্তু ওই আসনে বীণাকে প্রার্থী করায় ক্ষোভে বিধান ভবনে গায়ে আগুন লাগানোর চেষ্টা করেছেন। পরে এন্টালি থানার পুলিশ বিধান ভবনে পৌঁছে পরিস্থিতি সামলায়। পুলিশ যদিও জানিয়েছে, ৭৮ নম্বর ওয়ার্ডের কংগ্রেস প্রার্থীকে নিয়ে ক্ষোভ থেকেই একটা ঘটনা ঘটেছে। কিন্তু কেরোসিন তেল ঢালা বা ঢালার চেষ্টা এ রকম কোনও ঘটনা ঘটেনি বলে দাবি পুলিশের। গুঞ্জনকে আটক করা হয়নি বলেই পুলিশ সূত্রে খবর।

আরও পড়ুন

Advertisement